EMI না দেওয়ায় অপরাধে উত্তরপ্রদেশ থেকে হাইজ্যাক হলো যাত্রী বোঝাই বাস

Passenger loaded bus hijacked from Uttar Pradesh for not paying EMI

GNE NEWS DESK: উত্তরপ্রদেশের আগ্রার কাছে একটি বাস হাইজ্যাক করে দুষ্কৃতীরা। মধ্যপ্রদেশের ঝাঁসির কাছে বাসের সন্ধান পায় পুলিশ।আগ্রায় ৩৪ জন যাত্রী সহ একটি বাস অপহরণের ঘটনা ঘটে বুধবার সকালে। উত্তরপ্রদেশের রাজ্য পুলিশ এবং আগ্রার এসএসপি দীর্ঘক্ষণ তল্লাশি চালিয়েও প্রাথমিক ভাবে বাসটিকে খুঁজে পায়নি। পরে মধ্যপ্রদেশের ঝাঁসির কাছে বাসটির দেখা মেলে। পুলিশ জানিয়েছে, বাসের সমস্ত যাত্রী সুরক্ষিত।

পুলিশের প্রাথমিক অনুমান একটি ফিন্যান্স কোম্পানির আধিকারিকরা বাসটিকে হাইজ্যাক করে। কারণ, দীর্ঘ দিন ধরে বাসের মালিক ইএমআই শোধ করছিলেন না। ঘটনার সূত্রপাত বুধবার সকালে। ৩৪ জন যাত্রী নিয়ে হরিয়ানার গুরুগ্রাম থেকে মধ্যপ্রদেশের গোয়ালিয়রের উদ্দেশে রওনা হয় বাসটি। উত্তরপ্রদেশের ভিতর দিয়ে মধ্যপ্রদেশ পৌঁছনোর কথা ছিল বাসটির।

পুলিশ সূত্র জানাচ্ছে, হাইওয়েতে আগ্রার কাছাকাছি পৌঁছনোর পর হাত দেখিয়ে চার ব্যক্তি বাসটিকে দাঁড় করায়। একটি আর্থিক সংস্থার কর্মী হিসেবে নিজেদের পরিচয় দিয়ে ওই ব্যক্তিরা বাসে উঠে পড়ে। চালক এবং কন্ডাক্টরকে মারধর করে তারা নামিয়ে দেয়। এরপরেই বাসটিকে হাইজ্যাক করে তারা। প্রাথমিক ভাবে বাসটির অবস্থান নিয়ে দিশেহারা হয়ে পড়ে পুলিশ। বেশ কিছুক্ষণ পর জানা যায়, উত্তরপ্রদেশ পেরিয়ে বাসটি পৌঁছে গিয়েছে মধ্যপ্রদেশের ঝাঁসিতে।

বাসটিকে অপহরণ করেছিল একটি ফিন্যান্স কোম্পানির এজেন্টরা। দীর্ঘদিন মালিক ইএমআই না দেওয়ায় এ কাজ করে তারা। ঝাঁসিতেই পুলিশ বাসটিকে আটক করে। ওই ফিন্যান্স কোম্পানির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, বাসের ৩৪ জন যাত্রীই সুরক্ষিত আছে।
[qws]Tags:EMI না দেওয়ার অপরাধে হাইজ্যাক যাত্রী বোঝাই বাস ,উত্তরপ্রদেশ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel