ই-কমার্সে অ্যামাজন-ফ্লিপকার্ট-রিলায়েন্সকে জোর ঝটকা দিতে বাজারে আসছে টাটা গ্রুপ

Tata plots ambitious e-commerce push to take on Amazon, Reliance

GNE NEWS DESK:বর্তমানে প্রযুক্তির পুরোটাই প্রায় ডিজিটাল মাধ্যম। তবে এর মূল কান্ডারী স্মার্টফোন। এই ডিজিটাল মাধ্যমেই স্মার্টফোনের দ্বারা চিকিৎসা থেকে শুরু করে খাবারের অর্ডার, অনলাইনে ঘরে বসেই পড়াশোনা থেকে শুরু করে পণ্য পরিষেবা সবই হয়ে যাচ্ছে এক নিমিষেই। তবে বাজারে বেশ প্রসিদ্ধ নাম করা ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট, রিলায়েন্স এগুলো প্রসিদ্ধি লাভ করেছে।

তবে এই ই কমার্স সাইটগুলোর মধ্যে টেক্কা দিতে আসছে টাটা গ্রুপের ই-কমার্স সাইট। টাটা গ্রুপ ডিজিটালের সিইও প্রতীক পাল জানিয়েছেন, খুব তাড়াতাড়ি নিজেদের ই-কমার্স অ্যাপ লঞ্চ করতে চলেছে টাটা গ্রুপ, সেখানে পণ্য-পরিষেবা সংক্রান্ত যাবতীয় নিত্যপ্রয়োজনীয় সুবিধা পেতে পারেন গ্রাহকরা।

টাটার এই ই-কমার্স অ্যাপ চলতি বছরের শেষে আর নাহলে আগামী বছরের শুরুতেই লঞ্চ করার কথা আলোচনা করা হচ্ছে।এখন বর্তমানে অনলাইন পরিষেবার প্রতি মানুষের ঝোঁক বাড়ছে ক্রমশঃ। আর সেই ঝোঁক বুঝে কোপ বসাচ্ছে  বড় বড় শিল্পপতিরা। আর বর্তমানে মুকেশ আম্বানির রিলায়েন্স এবং আমাজন সংস্থা কোটি কোটি টাকা বিনিয়োগ করেছে ই-কমার্স সাইটে।

তবে এবার তাদেরকে টেক্কা দিতে আসছে টাটা গ্রুপ। সমীক্ষায় দেখা গেছে অতএব টাটা গ্রুপ যদি ই-কমার্স সাইটে বিনিয়োগ করে, তাহলে অনলাইন পণ্য পরিষেবা ক্ষেত্রে এক নতুন দিক খুলে যাবে বলেই মনে করছেন ব্যাবসায়িক বিশেষজ্ঞরা।
[qws]Tags:টাটা গ্রুপ, টাটা ই-কমার্স সাইট,TATA e-commerce,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel