খেলার ছলে বিষধর সাপের বাচ্চা চিবিয়ে খেল শিশু

The child chewed the venomous snake baby to play the game

GNE NEWS DESK:খেলার ছলে বিষধর সাপের বাচ্চা চিবিয়ে খেল শিশু। সাপের বাচ্চাটি হাতে নিয়ে গিলে ফেলে একটি এক বছর বয়সী শিশু।উত্তরপ্রদেশের (uttar Pradesh) বরেলি জেলায় ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, সাপের বাচ্চাটি শিশুটির মুখেই মারা যায়। এরপরই শিশুটির শারীরিক অবস্থার মারাত্মক অবনতি হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। এই ঘটনার জেরে আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মানুষজন শিশুটি ও সাপটিকে দেখতে সেখানে ভিড় জমায়।

জানা গেছে, শিশুটির আত্মীয়রা যখন দেখে তার মুখে কিছু একটা আছে আর সে সেটা খাচ্ছে তখন তাদের সন্দেহ হয়। শিশুটির মুখ খুলেই তারা হতভম্ব হয়ে যায়। শিশুটির মুখে ৭ ইঞ্চি লম্বা সাপের বাচ্চা পাওয়া যায়। এরপর তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে জরুরি বিভাগে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়।

শিশুটির বাবা, চিকিৎসকদের গোটা ঘটনা কীভাবে হয়েছে তার বিবরণ দেন। তিনি জানান, শিশুটা বাড়ির বাইরে অন্যান্য দিনের মতোই খেলছিল। এই সময়েই সাপটি সে মুখে পুরে দেয়। সাপটিকে চিবানোর পর প্রথমে প্রচণ্ড আতঙ্কের পরিবেশ তৈরি হলেও সেভাবে বড় ক্ষতি হয়নি শিশুটির। হাসপাতালে ২ ঘণ্টা ধরে চিকিৎসার পর শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

সাপের বাচ্চাটিকে মুখ থেকে বের করার পর চিকিৎসকরাও অবাক হয়ে যান। শিশুটির চিকিৎসক হরিশ্চন্দ্র বলেন, ৭ ইঞ্চি লম্বা সাপ হওয়ার জন্য সেভাবে শিশুটির বড় ক্ষতি হয়নি। তবে সাপটি বের না করা গেলে হয়তো শিশুটির মৃত্যু পর্যন্ত হতে পারত।

শিশুটির বাবা ধর্মপাল (dharmapal) বলেন, শিশুটির মুখের ভেতর থেকে যে সাপের বাচ্চাটি বের করা হয় তা প্রায় ৬ থেকে ৭ ইঞ্চি লম্বা। সাপটির ফনাও তৈরি হচ্ছিল। শিশুটি ওটা মুখের ভিতর রেখে চিবোতে চেষ্টা করেছিল। শিশুটির মুখে দমবন্ধ হয়ে সাপটির মৃত্যু হয়।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel