জাতীয়Trendingবিনোদন

রিয়া চক্রবর্তীকে সমর্থন সোনম-কারিনাদের,সুশান্ত কান্ডে দ্বিখণ্ডিত বলিউড

Sonam-Karina’s support to Rhea Chakraborty

GNE ENTERTAINMENT DESK:সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মঙ্গলবার গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে(Rhea Chakraborty) মাদক চক্রের সঙ্গে সরাসরি যোগাযোগ এবং সেখানকার সক্রিয় সদস্য ছিলেন রিয়া এবং সৌভিক। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় ওই কথাই স্বীকার করেন অভিনেত্রীরিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। পাশাপাশি মাদক চক্রের সঙ্গে জড়িত দাবি করে বলিউডের একাধিক তারকার নাম প্রকাশ্যে আনেন রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। 

বলিউডের যে ২৫ জন তারকার নাম রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty) বলেছেন, আগামী ১০ দিনের মধ্যে তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ চালানো হবে বলে জানা গেছে।

রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty) গ্রেপ্তারের পর তাঁর টি-শার্টে লেখা ‘গোলাপ লাল, বেগুনি নীল, এসো আমি আর তুমি ধ্বংস করি পিতৃতন্ত্রকে’ ​নিয়ে প্রতিবাদ শুরু করেন বলিউডের একাধিক তারকা। এদিকে ফারহান আখতার, বিদ‌্যা বালান, দিয়া মির্জা, সোনম কাপুর, কারিনা কাপুর, তাপসী পান্নু, অনুরাগ কাশ‌্যপ, শাবানা আজমি, জয়া আখতারসহ বেশ কয়েকজন বলিউড তারকা রিয়ার গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে ন‌্যায়বিচার দাবি করেছেন। রিয়ার পাশে দাঁড়িয়ে যখন তারকারা একের পর এক টুইট করছেন, সেই সময় পালটা জবাব দিলেন সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি। 

তিনি বলেন, ‘Roses Are Red, Violates Are Blue, Lets Fight For The Right, Me And You‘। অর্থাত, রিয়ার জন্য তারকাদের একাংশ যতই নতুন করে ক্য়াম্পেইন শুরু করুন না কেন, এই লড়াইয়ে সত্যেরই জয় হবে বলে আশা প্রকাশ করেন সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি। 

পাশাপাশি মৃতরা কোনওদিন কথা বলতে পারেন না বলেও মন্তব্য করতে দেখা যায় শ্বেতাকে। শুধু তাই নয়, রিয়ার জন্য যাঁরা প্রার্থনা করছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত বলেও তোপ দাগতে দেখা যায় শ্বেতা সিং কীর্তিকে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel