মন্দির থেকে উদ্ধার তিন পুরোহিতের রক্তাক্ত লাশ

Bloody bodies of three priests rescued from the temple

GNE NEWS DESK:কর্ণাটকে মন্দিরের ভিতর থেকে উদ্ধার হল তিন পুরোহিতের রক্তাক্ত লাশ। মৃত্যু ঘিরে তৈরি হয়েছে রহস্য। মন্দিরের(temple)দরজা খুলেই দেখা যায় মেঝেতে পড়ে রয়েছে তিন তিনটি মৃতদেহ। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত্যুর কারণ এখনও পরিষ্কার নয়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

মর্মান্তিক এই ঘটনাটি শুক্রবার সকালেই কর্ণাটকের (Karnataka) গুট্টালুর অর্কেশ্বর স্বামীর মন্দিরে ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ঘটনাস্থলে পৌঁছে তারা তিনজনের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। নিহত তিন পুরোহিতের নাম গণেশ, প্রকাশ ও আনন্দ। তাঁদের প্রত্যেকেরই মাথায় গুরুতর আঘাত ছিল। বোল্ডার দিয়ে তাঁদের মাথায় আঘাত করা হয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, ডাকাতির উদ্দেশ্যেই পুরোহিতদের খুন করা হতে পারে। মন্দিরের দানবাক্স থেকে প্রায় সব টাকা-পয়সাই উধাও। কেবল কয়েকটা কয়েন পড়ে রয়েছে মাত্র।

মন্দিরে এমন নৃশংস ঘটনা ঘটায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার পূর্ণ তদন্তের নির্দেশ দিয়েছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা(yediyurappa)। তিনি টুইটারে লেখেন, ‘অর্কেশ্বর মন্দিরের ভিতর তিনজন পুরোহিতের হত্যার ঘটনা অত্যন্ত মর্মান্তিক। যে বা যারা এই কাজ করেছে তাদের খুঁজে বের করার জন্য তৎপরতার সঙ্গে তদন্ত করা হবে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।’ নিহতদের পরিবার পিছু পাঁচ লাখ টাকা অর্থ সাহায্য দেওয়া হবে বলেও ঘোষণা করেছেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel