জাতীয়

১০ হাজার শূন্যপদে নিয়োগ ESI হাসপাতালে, ঘোষণা শ্রম মন্ত্রকের

10 thousand vacancies in ESI Hospital, Ministry of Labor announced

GNE NEWS DESK : করোনা সংক্রমনে বেকরত্বের হার যে হারে বাড়ছে তাতে সারা দেশে নেমে এসেছে অভাবের ছায়া। এই সংকটকালীন পরিস্থিতিতে শ্রম দপ্তর মারফত পাওয়া গেলো সুখবর। শ্রমমন্ত্রী সন্তোষকুমার গঙ্গওয়ার ঘোষণা করলেন ইএসআই বা ইনসিয়োরেন্স করপোরেশন লিমিটেডে আগামী ৩ মাসের মধ্যে প্রায় ১০ হাজার শূন্য পদে পার্থী নিয়োগ করা হবে।

শ্রমমন্ত্রীর মতানুসারে,”ইএসআই এ প্রায় ৯ হাজারেরও বেশি শূন‍্য পদ খালি পরে আছে” তিনি আরো জানিয়েছেন অবসর নেওয়ার কারণেই এই পদ গুই খালি পরে আছে এছাড়াও অনেক করোনা আবহে অনেকেই কাজ ছেড়ে দিয়ে চলে গেছে তাই এই সব পদ গুলিতে পার্থী নেওয়ার পরিকল্পনা করা হয়েছে এছাড়াও করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য অনেক মেডিক্যাল কর্মী দরকার। তার অভিমত করোনা পরিস্থিতির জন্যই অনলাইনা আবেদনের ব্যবস্থা করা হয়েছে। পরীক্ষাও হবে সম্পূর্ণ অনলাইন ভিত্তিক।

তার মত অনুসারে আগামী তিন মাসের মধ্যেই পরীক্ষার সমস্ত রকম বিজ্ঞাপ্তি প্রকাশ করে দেওয়া হবে এবং পরীক্ষার নিয়মাবলীও বলে দেওয়া হবে।

Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close