জাতীয়

সীমান্ত সুরক্ষিত রাখতে ৩ হাজার সেনা মোতায়েন ভারতের! যোগ্য জবাব পাকিস্থান কে!

India deploys 3,000 troops to secure border Who is the worthy answer Pakistan!

GNE NEWS DESK: এখনো ঠান্ডা হয়নি ভারত ও পাকিস্তান (India and Pakistan) এর সীমান্ত নিয়ে দ্বন্দ্ব। সীমান্তে লাগাতার উত্তেজনা জারি আছে। আর এরমধ্যে পাকিস্তান লাইন অফ কন্ট্রোল (Line Of Control) দিয়ে ভারতে অবৈধ অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছে এবং এর আগেও চালিয়েছে। কিন্তু আর পিছু হটে যায়নি ভারত। পাকিস্তান কে রোখার মোক্ষম দাওয়ায় দিতে প্রস্তুত সে। ৩ হাজার সেনা মোতায়েন করা হয়েছে সীমান্ত অনুপ্রবেশ রুখতে।

এর আগেও পাকিস্তানের সেনা সীমান্ত দিয়ে ঢোকার চেষ্টা করেছে। অক্টোবর নভেম্বর মাসের প্রচণ্ড ঠাণ্ডা ও তুষারপাতের মধ্যেও সীমান্ত লঙ্ঘন করার চেষ্টা থামায়নি তারা। তবে এর আগেও সেটির মোক্ষম জবাব দিয়েছিল ভারত। এখন নতুন করে ৩ হাজার সেনা মোতায়েনের ফলে যে আরো ভালোভাবে জবাব দেওয়া যাবে পাকিস্তান কে তা নিয়ে বিশ্বাসী ভারত।

সূত্র অনুসারে, ভারতীয় সেনা এলওসিতে চরম সতর্কতা অবলম্বন করছে আর পাকিস্তানের প্রতিটি পদক্ষেপের দিকে নজর লাগিয়ে বসে আছে। কোনো বিরূপ প্রতিক্রিয়া দেখলেই তারা গুলি চালাতে ও প্রস্তুত এবারে। তবে ভারতের সেনা দের থেকে জানা গেছে যে সহ্যের সীমা অতিক্রম করে যাচ্ছে পাকিস্তান বাহিনী। বারবার সীমান্ত লঙ্ঘনের চেষ্টা চালাচ্ছে তারা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel