জাতীয়

আবারও ২০০০ টাকার নোট নিয়ে জরুরী ঘোষনা মোদী সরকারের

GNE NEWS DESK:সংসদের ২০০০ টাকার নোট নিয়ে জরুরী ঘোষনা করল মোদি সরকার।এটা এর আগে ২০০০ টাকার নোট নিয়ে মানুষের মধ্যে নানান রকম জল্পনা-কল্পনা শুরু হয়েছিল।

নকল হবার প্রবল সমস্যা দেখা দিয়েছিল এই ২০০০ টাকার নোটে।এই আসল-নকলের জেরে অস্থির হয়ে উঠেছিল মানুষ। দোকান থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই নকল নোটের কবলে পড়েছিল।

৫০০ টাকার নোট বাতিলের ফলে সারা দেশজুড়ে এক অস্থির পরিস্থিতির সৃষ্টি হয়েছিল যদিও সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পেরেছিল সাধারণমানুষ। কিন্তু এ যেন আবার এক নতুন সংকটএই নোট বাতিল হয়ে যেতে পারে এরাম আলোচনাও বাজারে শুরু হয়েছিল। সাধারণ মানুষের মনে এই প্রশ্ন সর্বদাই উঠছিল তবে কি এবার ২০০০ টাকার নোট বাতিল এর পালা।

কিন্তু ইতিমধ্যেই দেখা গেছে সব জল্পনা-কল্পনার ইতি টেনে সংসদ কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর ঘোষণা করেন নোট বাতিলের কোন সম্ভাবনাই আপাতত নেই। তিনি স্পষ্টই জানিয়ে দেন নোট বাতিলের ব্যাপারে কোনরূপ আলোচনাই মন্ত্রিসভায় হয়নি।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel