জাতীয়

জঘন্য ঘটনা! মাসের পর মাস বাবার ধর্ষণে গর্ভবতী ১৩ বছরের কিশোরী

GNE NEWS DESK:কি বিচিত্র এ দুনিয়া! অপরাধের নেই কোনো সীমা পরিসীমা এ দুনিয়ায়। নিজের লালসা মেটাতে নিজের ১৩ বছরের মেয়েকে ধর্ষণ করতো বাবা। ফল হলো ভয়াবহ। ১৩ বছরের মেয়ে টি গর্ভবতী হয়ে পরলো।

ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফতেহবাদ জেলায়। ওই ব্যক্তির স্ত্রী কয়েক বছর আগে মারা যায়৷ তিন সন্তানকে নিয়ে বাবা থাকত৷ নিজের শারীরিক চাহিদা পূরণ করতে সে মাসের পর মাস ধরে নিজের মেয়েকেই ধর্ষণ করতো সে।


কিন্তু হঠাৎই সাত মাসেই প্রসব যন্ত্রণা শুরু হয়৷ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায় যে সে গর্ভবতী। সেখানেই একটি শিশুর জন্ম দেয় সে। কিন্তু জন্মের পরই শিশুটির কিছুক্ষণের মধ্যে মারা যায়।

বাবার ধর্ষণে গর্ভবতী ১৩ বছরের কিশোরী

এরপরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। সেই সঙ্গে ওই জেলার চাইল্ড হেল্প লাইন নম্বরে ফোন করে জানানো হয় বিষয়টি। পসকো আইনে অভিযুক্ত বাবার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ৷

আধিকারিক সুরজিত বাজিয়া জানিয়েছেন, বিষয়টি খুবই খারাপ। মেয়েটির সঙ্গে তাঁরা কথা বলছেন৷ কিশোরীটি বুঝতেই পারেনি যে সে গর্ভবতী হয়ে পড়েছে। তাই গর্ভপাত ও করা যায়নি বলে জানান তিনি।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel