জাতীয়

লুডো খেলায় চিটিং, বাবার বিরুদ্ধে আদালতে তরুনী

GNE NEWS DESK:পরিবারে অবসর সময় কাটানোর জন্য লুডু এক দারুণ খেলা। মা-মেয়ে, বাবা-ছেলে মিলে এই খেলায় খুনসুটিতে কেটে যায় সময়। তবে লুডু মানেই থাকে ‘চিটিং’ বা প্রতারণার অভিযোগ। এজন্য বাড়িতে হয়তো মন কষাকষিও হতে পারে।

কিন্তু লুডুর মতো সামান্য খেলায় ‘চিটিং’ করার অভিযোগ কি আদালতেও গড়ায়?হ্যাঁ, গড়ায়। ভারতের মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ২৪ বছর বয়সী এক তরুণী লুডুতে প্রতারণার অভিযোগ নিয়ে দ্বারস্থ হয়েছেন পারিবারিক আদালতের। তাও নিজের বাবার বিরুদ্ধে। এ নিয়ে আলোচনা তৈরি হয়েছে গোটা ভারতে।

সংবাদমাধ্যম জানায়, করোনার সময় বাড়িতে বন্দি থাকাবস্থায় ভুপালের (Bhopal) ওই পরিবারও লুডু খেলে নিজেদের সময় কাটাচ্ছিল। কিন্তু লুডুতে বাবার ‘চিটিং’র শিকার হয়ে সেই তরুণী পারিবারিক আদালতে মামলা ঠুকে দেন।

আদালতের কাউন্সিলর সরিতা সংবাদমাধ্যমকে জানান, সেই তরুণী খেলায় নিজের বাবাকে ভরসা করেছিলেন। কিন্তু তিনিই যে তাকে ধোঁকা দেবেন তা ভাবতেও পারেননি। সেজন্য এর বিহিত চেয়ে মামলা ঠুকেছেন।তবে মামলা যেহেতু হয়েছে, সেজন্য ওই তরুণীর সঙ্গে চারটি কাউন্সেলিং সিটিং হবে। আশা করা যায় তাকে বুঝিয়ে মানসিকভাবে প্রশমিত করা যাবে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel