জাতীয়

ইউপি পুলিশের পায়ে ধরে আত্মসমর্পণ গুণ্ডা নইমের ‘আমাকে গুলি মারবেন না বাবুজি’

‘Don’t shoot me, Babuji’

GNE NEWS DESK: উত্তরপ্রদেশে ঘটে যাওয়া এনকাউন্টারের পর সমস্ত অপরাধীদের মনে একটা ভয় কাজ করছে। যার দরুন অপরাধীরা নিজেরাই একের পর এক আত্মসমর্পণ করতে শুরু করেছে। ঠিক এমনই কিছু দৃশ্য ধরা পড়লো রবিবার উত্তর প্রদেশের সম্ভল জেলায়। পুলিশের সামনে আত্মসমর্পণ করে এক অপরাধী। তাঁর গলায় একটি নোটিশও ঝোলানো ছিল স্যারেন্ডার করতে যাওয়ার সময়।

গলায় ঝুলানো সেই নোটিশে লেখা ছিল, আমি ভুল কাজ করেছি ‘ সম্ভল পুলিশকে আমি ভয় পাই। আমি আমার ভুল স্বীকার করছি। আমি অপরাধী আর আত্মসমর্পণ করতে এসেছি। আমাকে গুলি মারবেন না দয়া করে।” সূত্রের খবর অনুযায়ী, সেই অপরাধীর নাম নইম, সেই নইম গলায় নোটিশ ঝুলিয়ে থানার এসএইচও এর পায়ে ধরে ক্ষমা চায়। আর ক্ষমা চেয়ে বলে, ‘আমাকে গ্রেফতার করে নাও, আমার বাড়িতে ছোট ছোট বাচ্চা আছে।”

এই ভিডিও সাথে সাথে ভাইরাল হয়ে পড়ে। সেই ভিডিওতে দেখা যায়, পুলিশ আধিকারিকের পায়ে পরে ক্ষমা চাচ্ছে নইম। ক্ষমা চাওয়ার সময় সে বলছে, আমাকে ক্ষমা করে দাও বাবু। উত্তর প্রদেশে সম্ভল এর নাখাশা থানায় ঘটনাটি ঘটে। গোরু পাচার থেকে শুরু করে গ্যাংস্টার আইনে অনেক মামলা রয়েছে এই নইমের বিরুদ্ধে। পুলিশ তাকে কিছুদিন ধতেই খোঁজাখুঁজি করছিল, কিন্তু সে পলাতক ছিল। এমনকি ১৫ হাজার টাকার পুরস্কারও ঘোষণা করেছিল পুলিশ নইমের উপর।

পুলিজ নইম কে ধরার জন্য বাড়ি আর পরিজনদের উপর অনেকদিন ধরেই চাপ সৃষ্টি করছিল। কিন্তু তা কোনোভাবেই সফল হচ্ছিল। অবশেষে গতকাল নিজেই এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করে নইম।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

পুজোর কেনাকাটা করতে এখানে ক্লিক করুন

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel