জাতীয়

এবার নীতীশ কুমারের দলে যোগদান বিহারের প্রাক্তন ডিজির

This time, the former DG of Bihar has joined Nitish Kumar’s team

GNE NEWS DESK : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কে কেন্দ্র করে রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রকাশ্যে মতবিরোধ হয়েছিল বিহারের প্রাক্তন ডিজির।বেশ কয়েকদিন ধরেই বিহারের প্রাক্তন ডিজির জেডিইউতে যোগ দেবার কথা হাওয়ায় ভাসছিল।ঐদিন পাটনাই নীতীশ কুমারের সঙ্গে দেখা করতে আসেন তিনি এ প্রসঙ্গে তাঁর বক্তব্য ছিল নিতিশ কুমার তাকে নানানভাবে স্বাধীনভাবে কাজ করার জন্য সাহায্য করেছে তাই কৃতজ্ঞতা স্বরূপ ধন্যবাদ জানাতে এসেছিলেন।তিনি রাজনীতি করার বিষয়টি সেভাবে তেমন কিছু ভেবে দেখেন নি কখনো।

তবে এর পরের রবিবার গুপ্তেশ্বর পান্ডে নীতীশ কুমারের সরকারি বাসভবনে এসে ঘোষণা করেন মুখ্যমন্ত্রীর বলায় তিনি জেডিইউ তে যোগ দিয়েছেন,দলের সিদ্ধান্ত ইসির সিদ্ধান্ত তিনি নিচু তলার মানুষদের জন্য কাজ করছেন এবং করার চেষ্টা করে যাবেন। বিধানসভায় সরে দাঁড়ানোর প্রসঙ্গ নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে শোরগোল।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার একাউন্টে টাকা নয়ছয় করার অভিযোগে উড়িয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন সুশান্তের বাবা।এই ঘটনার মূল কেন্দ্রবিন্দু ছিল গুপ্তেশ্বর পান্ডে। রিয়া চক্রবর্তীর সাথে নানারকম মত বিরোধে জড়িয়ে পড়েন তিনি। এমনকি রিয়া চক্রবর্তী অকাত নিয়েও প্রশ্ন তোলেন তিনি।এছাড়াও তিনি বলেন নিতিশ কুমার এর বিষয়ে কোনরকম বিরুদ্ধ মত প্রকাশ করার অধিকার নেই দিয়া চক্রবর্তীর।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel