জাতীয়

স্ত্রীকে নির্যাতনের দায় অভিযুক্ত আইপিএস অফিসার, ভাইরাল ভিডিও

IPS officer accused of torturing wife, viral video

GNE NEWS DESK : রবিবারে ভাইরাল হয়ে যাওয়া একটি ভিডিওকে নিয়ে শুরু হয় প্রবল শোরগোল। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন ব‍্যক্তি তার স্ত্রীকে খুব মারধোর করছে সামনে দুজন লোক দাড়িয়ে তবে তাদের কাউকে প্রতিবাদ করার জন‍্য এগিয়ে আসতে দেখা যাচ্ছেনা।

জানা গিয়েছে ভিডিওটিতে যিনি তার স্ত্রীকে মারধোর করছেন তিনি হলেন আইপিএস অফিসার পুরুষোত্তম শর্মা। এই ঘটনার পর মধ্য প্রদেশ সরকার পুরুষোত্তম শর্মাকে তার পদ থেকে বহিষ্কার করে। স্বরাষ্ট্র দপ্তরের নির্দেশিকায় বলা হয়েছে ১৯৮৬ ব্যাচের আইপিএস অফিসারকে সরিয়ে দেওয়া হচ্ছে। তবে এখনও অবধি তাকে গ্রেফতার বা আটক করা হয়নি।

জানা গেছে পুরুষোত্তমের ছেলে তার নামে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ,স্বরাষ্ট্রমন্ত্রী নরত্তম মিশ্র এবং পুলিশের ডিজি বিবেক জোহারকে চিঠি লিখেছিলেন। যদিও স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য তিনি সংবাদমাধ্যম থেকে বিষয়টি জানতে পেরেছেন,তিনি বলেন লিখিতভাবে যদি কোনো অভিযোগ দায়ের করা হয় তাহলে তিনি বিষয়টি খতিয়ে দেখবেন। পুরুষোত্তম এর বক্তব্য, “এটা আমার ও আমার স্ত্রীর মধ্যকার সমস্যা। ৩২ বছরের বিবাহিত জীবন আমাদের, ও আমার থেকে সবরকম সুযোগ সুবিধা পায়,2008 সালেও আমার বিরুদ্ধে মামলা করেছিল।ওর যি এতোই সমস‍্যা তালে আমার সাথে থাকার মানে কি”। রাজ্যের মহিলা কমিশনের চেয়ারপার্সন শোভা ওঝা আগামী ৫ ই অক্টোবর পুরুষোত্তমকে ডেকে পাঠিয়েছে। এবং একই সঙ্গে তাঁর স্ত্রী ও ছেলের সুরক্ষার বিষয়ে রাজ্য সরকারকে জানানো হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel