জাতীয়

নির্ভয়ার আইনজীবীকে হাথরাসে ঢুকতে বাঁধা যোগী পুলিশের

Nirvaya’s lawyer was forced to enter Hathras by the Yogi police

GNE NEWS DESK: সীমা কুশওয়া, ইনিই হলেন সেই নির্ভয়া মামলার আইনজীবী যাকে ঘিরে আশার আলো জ্বলে উঠতে দেখা গিয়েছিল সেদিন। আদালতে তিনি নির্ভয়ার হতে লড়াই করে শেষমেশ অভিযুক্তদের শাস্তি দিয়েছিলেন। আজ ফের তিনি রুখে দাঁড়িয়েছেন হাথরসে ধর্ষিতা বালিকার জন্য। তিনি জানিয়েছেন, এখানেও তিনি ন্যায় বিচার পাইয়ে তবেই ছাড়বেন। কিন্তু নির্যাতিতার পরিবারের সাথে তাকে করতে দেওয়া হচ্ছেনা। যোগী পুলিশের বিরুদ্ধে এমনটাই অভিযোগ উঠে আসছে।

সীমা দেবী জানিয়েছেন, ‘‌ যতক্ষণ না হাতরসের নির্যাতিতার পরিবারের সঙ্গে আমাদের দেখা করতে না দেওয়া হয় আমি হাতরস ছেড়ে কোথাও যাবো না। পরিবারের পক্ষ থেকে আমাকে তাঁদের হয়ে মামলা লড়তে অনুরোধ করা হয়েছে, কিন্তু পুলিশ আমাকে যেতেই দিচ্ছে না পরিবারের মানুষদের কাছে। তাঁদের সঙ্গে কথা বলতে দিচ্ছে না। কিন্তু আমিও নাছোড়বান্দা। যতক্ষণ না আমার সঙ্গে ওঁদের দেখা হচ্ছে, ততক্ষণ আমি এই এলাকা ছেড়ে কোথাও যাবো না।’‌

শুক্রবার সকাল থেকেই নানান ধরনের খবর প্রকাশ্যে আসতে থাকে। কখনো সংবাদ মাধ্যম কে আসতে বাঁধা দিচ্ছে আবার কখনো পুলিশি ঘেরাটোপে এলাকাকে ঘিরে রয়েছে পুলিশ প্রশাসন। কিন্তু এই ঘেরাটোপে কি চলছে, তা নিয়ে পুলিশ প্রশাসন কোনোভাবেই মুখ খুলেছেনা। আর সেই কারণেই এদিন এলাকায় পৌঁছেও নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি সীমা। কিন্তু তিনি বলেছেন, দেখা না হলে এলাকা ছাড়বেন না।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel