জাতীয়Trending

“এমন শাস্তি দেওয়া হবে যে ভবিষ্যতে নজির হয়ে থাকবে”-হাথরসকাণ্ডে মুখ খুললেন যোগী

GNE NEWS DESK:হাথরসকাণ্ডে যোগী সরকারকে চেপে ধরেছে বিরোধীরা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর ইস্তফার দাবিও উঠেছে। ঘটনায় এবার মুখ খুললেন যোগী আদিত্যনাথ। টুইটারে লিখলেন, এমন শাস্তি দেওয়া হবে যে ভবিষ্যতে নজির হয়ে থাকবে। মা-বোনদের নিরাপত্তায় প্রতিজ্ঞাবদ্ধ উত্তরপ্রদেশ সরকার।

শুক্রবার যোগী আদিত্যনাথ টুইটারে লেখেন, ‘উত্তরপ্রদেশের মা-বোনদের সম্মানহানি করার চিন্তা রাখলেও সমূলে বিনাশ করা হবে। এমন শান্তি দেওয়া হবে যে নজির হয়ে থাকবে ভবিষ্যতে। উত্তরপ্রদেশ সরকার মা-বোনেদের সম্মানরক্ষায় সংকল্পবদ্ধ। এটা আমার সংকল্প ও প্রতিশ্রুতি।’

উল্লেখ্য, গত মঙ্গলবার উত্তরপ্রদেশের হাথরাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক তরুণী রাজধানী নয়াদিল্লিতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে উত্তরপ্রদেশ পুলিশ পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে রাতের আঁধারে ওই তরুণীর মরদেহ পুড়িয়ে দেয়। এ ঘটনায় ভারতজুড়ে ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে।

উল্লেখ্য, হাসপাতালে ১৪ দিন লড়াই করার পর হাথরস নির্যাতিতা মৃত্যুর কোলে ঢলে পড়েন। উত্তরপ্রদেশের পুলিশ দিল্লির সফদরজং হাসপাতাল থেকে নির্যাতিতার লাশ নিয়ে এসে বাড়ির সামনে চুপিসারে দাহ করে দেয়। সেই সময় নির্যাতিতার পরিবারের নারীরা পুলিশের এই পদক্ষেপের বিরুদ্ধে প্রতিবাদ জানান। কিন্তু পুলিম তাঁদের ওপর লাঠিচার্জ করে। ঘটনার শুরু আসলে সেখান থেকেই।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel