জাতীয়

জেলাশাসকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি হাথরস কাণ্ডে নির্যাতিতার পরিবারের

The family of the victim in the Hathras case demanded exemplary punishment of the district magistrate

GNE NEWS DESK : হাথরস কাণ্ডে নির্যাতিতার পরিবার জেলাশাসকের ওপ‍র নানান রকম অভিযোগ এনেছে। এই সমস্ত অভিযোগের ভিত্তিতে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে তারা।

তাদের দাবি জেলাশাসক প্রবীন কুমার লস্কর (prabin Kumar naskar) তাদের হুমকি দেওয়া থেকে শুরু করে তাদের ওপর নানা হবে মানসিক অত্যাচার করেছে।তাদের স্বাভাবিক জীবনযাপনের চলাফেরা বন্ধ করে দেওয়া হয়েছিল তাদের বলা হয়েছিল যে সারা বছর আমরাই পাশে থাকব কোন প্রেস মিডিয়া থাকবে না।তাই মুখ না খুলে চুপ করে থাকাই ভালো।এছাড়াও তারা এই ঘটনায় আর্থিক সাহায্য পাবে, যদি করোনায় তাদের মেয়ে মারা যেত তাহলে তারা কোন আর্থিক সাহায্য পেত না।তাই তারা যেন তাদের মুখ বন্ধ রাখে। জেলা শাসকের বিরুদ্ধে এই ধরনের নানান অভিযোগ এনেছিল নির্যাতিতার পরিবার।এদিকে স্বাস্থ্যমন্ত্রী সিদ্ধার্তনাথ সিং (Siddharthnath sing) বলছেন সরকারের উপর ভরসা রাখতে সরকার সঠিক সিদ্ধান্তই নেবে, অযথাই সরকারের নামে কুৎসা রটানো হচ্ছে।নিজেদের পরিবারের দাবি তাহলে তাদের সাধারণ চলাফেরার ওপর কেন হস্তক্ষেপ করা হচ্ছে? কেন প্রেস মিডিয়াকে তাদের সাথে কথা বলতে দেওয়া হচ্ছে না ?কেন তাদের গ্রামে ঢুকতে দেওয়া হচ্ছে না তাদের?।

এর মাঝেই যোগী আদিত‍্যনাথের পদত‍্যাগের দাবি উঠেছে গোটা দেশ জুড়ে।sep05 পুলিশকর্মীকে সাসপেন্ড করার পরও বিক্ষোভের আঁচ একটুও কমেনি।এর মধ্যেই রাহুল গান্ধী ঘোষণা করেছে আজই সে হাত রসে আসছেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel