জাতীয়

ফের মমতাকে খোঁচা অগ্নিমিত্রার, বললেন ‘আপনার বয়েস হয়েছে-ভুলে যাওয়ার রোগ ধরেছে

‘Agnimitra stabs Mamata again, says ‘You are old – you have Alzheimer’s disease’

GNE NEWS DESK: গোটা দেশ এখন হাথরস গণধর্ষণ কাণ্ডে উত্তাল। মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই উত্তরপ্রদেশের এই নৃশংস ঘটনার প্রতিবাদে কলকাতার রাজপথে নেমেছেন। মুখ্যমন্ত্রী পুরো বিষয়টিতে আরও ক্ষুদ্ধ হয়ে যান কারণ কাকলি ঘোষ দস্তিদার, ডেরেক ও’ব্রায়নদের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে না দেওয়ায়। এমনকি তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে ছাড়েননি। আর এই কারণেই এবার বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে পাল্টা আক্রমণ করলেন।

এদিন বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পল মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, ‘আপনার বয়েস হয়েছে। আপনি একজন প্রবীণ নাগরিক। আপনার ভুলে যাওয়ার রোগ ধরেছে। সেটা নিয়ে আমরা চিন্তিত। নতুবা বাংলাকে সুরক্ষিত রাজ্য বলতেন না।’ এছাড়াও তিনি নানান প্রশ্ন তুলে ধরেন উত্তরবঙ্গ সফর নিয়ে। মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরে গেলেন ঠিকই কিন্তু রাজগঞ্জের নির্যাতিতা পরিবারের সাথে দেখা কেন করলেন না তিনি এই নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

উল্লেখ্য গোটা দেশ হাথরাসের তরুণীর মর্মান্তিক মৃত্যুতে ফুঁসছে। ২৯ সেপ্টেম্বর দিল্লির হাসপাতালে মৃত্যু হয় নির্যাতিতা তরুণীর। এই মামলার তদন্তভার ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। একধিক পুলিশ আধিককারিক সহ পুলিশ সুপারকে সাসপেন্ড করা হয়েছে এই ঘটনার পর গাফিলতির অভিযোগ এনে। আর এর মধ্যেই বিজরপির বিরুদ্ধে প্রশ্ন তুলতেই মুখ্যমন্ত্রী কে পাল্টা আক্রমণ করলেন অগ্নিমিত্রা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel