জাতীয়

দলিতদের যন্ত্রণা বিজেপি ও তার নেতাদের শান্তিতে থাকতে দেবে না`- টুইট মমতা বন্দ্যোপাধ্যায়ের

‘BJP and its leaders will not be allowed to live in peace: Mamata Banerjee

GNE NEWS DESK:শনিবার মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় নেমেছিলেন উত্তরপ্রদেশের হাথরসে দলিত তরুণীর ধর্ষণের প্রতিবাদে। এদিন তৃণমূল নেত্রী তোপ দাগেন যোগী আদিত্যনাথ সরকার ও কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে। এবারে সোশ্যাল মিডিয়াতেও সরব হলেন মমতা। রবিবার টুইটের মাধ্যমে সরব হন তিনি।

রবিবার মমতা টুইট করেন, ‘বিজেপি শাসিত রাজ্যগুলিতে দলিতদের ওপরে অত্যাচার এখন প্রকাশ্যে। দলের দলিত বিরোধী নীতি আজকের এই যুগেও জাতপাতের ভিত্তিতে মানুষকে ভাগ করছে।

দলিতদের এই যন্ত্রণা বিজেপি ও তাদের নেতাদের শান্তিতে থাকতে দেবে না।’ এমনকি হিন্দি ভাষাতেও আক্রমণ করতে ছাড়েননি তিনি। হিন্দিতে তিনি লেখেন, সেই বিজেপি ধ্বংস হবে যে বিজেপি দলিতদের সর্বনাশ করেছে।

উল্লেখ্য, শুক্রবার সকাল থেকেই নানান ধরনের খবর প্রকাশ্যে আসতে থাকে। কখনো সংবাদ মাধ্যম কে আসতে বাঁধা দিচ্ছে আবার কখনো পুলিশি ঘেরাটোপে এলাকাকে ঘিরে রয়েছে পুলিশ প্রশাসন। কিন্তু এই ঘেরাটোপে কি চলছে, তা নিয়ে পুলিশ প্রশাসন কোনোভাবেই মুখ খুলেছেনা।

আর সেই কারণেই এদিন এলাকায় পৌঁছেও নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি সাংবাদিকদের দল। এদিকে পুলিশ চাপ দিচ্ছে নির্যাতিতা তরুণীর পরিবারের সদস্যদের নারকো টেস্ট করার জন্য।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel