জাতীয়

অমানবিক ঘটনা,দশ দিনের মাথায় ফের যোগী রাজ্যে কিশোরীকে ধর্ষণ

Inhumane incident, rape of a teenager in Yogi state again in ten days

GNE NEWS DESK: গোটা দেশ এখন উত্তাল হাতরসের গণধর্ষণ কাণ্ড নিয়ে। আর এর মধ্যেই ফের উত্তরপ্রদেশে এক বার ধর্ষণের চিত্র উঠে আসলো। এক দলিত কিশোরীকে ধর্ষণ করে নৃশংস ভাবে খুন করা হল কিন্তু মুখ চেনা যাচ্ছে না। এবার হাথরসের পর ভাদহী। অভিযোগ আসে ১৪ বছরের ওই কিশোরীকে ধর্ষণের পর নৃশংস অত্যাচার করে খুন করা হয়েছে। বৃহস্পতিবার তার দেহ ভাদোহী জেলার একটি মাঠ থেকে উদ্ধার করা হয়েছে। হাথরস কাণ্ডের আবহে যোগী আদিত্যনাথের রাজ্য আরও এক দলিত কিশোরীকে ধর্ষণের অভিযোগে উত্তাল।

পুলিশের সূত্র মারফত খবর, এদিন সকালে বাড়ির অদূরেই একটি মাঠে গোপালগঞ্জ থানা এলাকার চকরাজারাম তিওয়ারিপুর গ্রামের বাসিন্দা ওই কিশোরী শৌচকর্ম করতে গিয়েছিল। আর তখনই দুষ্কৃতীরা তার উপর নৃশংস অত্যাচার চালায়। পরিবার সূত্রে অভিযোগ উঠেছে, তাকে খুন করার আগে ধর্ষণ করা হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

এদিন পুলিশ তার বিকৃত দেহ উদ্ধার করেছে বাড়ির কাছে একটি মাঠ থেকে। ওই কিশোরীর মাথা পাথর দিয়ে থেঁতলানো ছিল তদন্তকারী রা ঠিক এমনটাই জানিয়েছেন। মুখে এতটাই থেঁতলে গিয়েছিল যে তাকে চেনা যাচ্ছিল না। পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছেন যে সেই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। যদিও যোগী আদিত্যনাথের পুলিশ কিশোরীর পরিবার ধর্ষণের অভিযোগ করলেও এখনই তা নিয়ে মন্তব্য করতে নারাজ। ফরেন্সিক বিশেষজ্ঞরা এবং ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছেছেন। যথেষ্ট প্রমান সংগ্রহের চেষ্টায় আছেন তাঁরা।

ভাদোহীর পুলিশ সুপার রামবদন সিংহ জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। কিশোরীর মেডিক্যাল রিপোর্ট হাতে পাওয়ার পরই ধর্ষণের বিষয়টি স্পষ্ট হবে। তাঁর কথায়, “নাবালিকাকে ধর্ষণ করা হয়েছি কি না, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে তা বোঝা যাবে।”
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel