জাতীয়

“পুরোপুরি ধর্ষিতার পরিবার শাস্তি পাবে, যোগী সরকারের ওপর ভরসা আছে” লকেট চট্টোপাধ্যায়

Raped family will be fully punished, the Yogi government has confidence

GNE NEWS DESK: ফের বিতর্কের মুখে বি.জে.পি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। ‘ধর্ষকরা নয়, ধর্ষিতার পরিবার শাস্তি পাবে!’― এমনটাই মন্তব্য করে বসলেন তিনি। সম্প্রতি একটা ভাইরাল হয় ভিডিওতে সাংবাদিকদের মুখোমুখি ঠিক এমনটাই মন্তব্য বলতে শোনা গেল লকেট চট্টোপাধ্যায় কে।

এদিন হাতরাসের নৃশংস ঘটনার প্রেক্ষিতে সাংবাদিকরা বি.জে.পি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে (Locket Chatterjee) প্রশ্ন করলে তিনি বলেন, ‛যোগী (Yogi Adityanath) সরকারের ওপর আমাদের ভরসা আছে, মোদিজির ওপর আমাদের ভরসা আছে। মৃতার পরিবার পুরোপুরি শাস্তি পাবে।’

আর এরূপ মন্তব্যে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে নিন্দার ঝড় উঠেছে। নানান জল্পনা কল্পনাও শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নেটিজনেরা ক্ষোভ উগরে দিয়ে তীব্র বিরোধিতা শুরু করে দিয়েছে। কিন্তু অনেকেই মন্তব্য করেছেন যে তিনি কথার মাঝে বেফাঁস বাককগঠনে ভুল করে ফেলেছেন।

বর্তমানে গোটা দেশ এখন হাথ রস কাণ্ডে উত্তাল। পুরোপুরি ভাবে যোগী সরকার এখন চাপের মুখে। তবে এরই মাঝে নির্যাতিতার পরিবার থেকে অভিযোগ ওঠে এসেছে যে তাদের বাড়ির লোককে বেধড়ক ভাবে মারধর করা হয়েছে। সারাদিন নজরবন্দি করে রাখা হয়েছে। আর এই অভিযোগের পর যোগী সরকার, প্রশাসনের ভূমিকা নিয়ে কার্যত প্রশ্ন উঠছে সকলের মনে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel