জাতীয়

ফের কেন্দ্রকে তোপ রাহুল গান্ধীর, ‘মোদীজি কাপুরুষ, কংগ্রেস ক্ষমতায় থাকলে ১৫ মিনিটে চিনকে ভারতের ভূখণ্ড থেকে তাড়িয়ে দিত’

“Modiji is a coward, if Congress was in power, it would have driven China out of Indian territory in 15 minutes,” said Rahul Gandhi.

GNE NEWS DESK: ফের রাহুল গান্ধী চিনা আগ্রাসনের কথা টেনে আনলেন কৃষি আইন নিয়ে আন্দোলন করতে গিয়ে। মঙ্গলবার রাহুল গান্ধী কুরুক্ষেত্রে ‘খেতি বাঁচাও আন্দোলন’-এ বক্তব্য রাখতে গিয়ে বলেন, ১৫ মিনিটে চিনকে ভারতের ভূখণ্ড থেকে তাড়িয়ে দিতাম যদি কংগ্রেস ক্ষমতায় থাকতে।

ওয়াইনাড়ের সাংসদ এদিন প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে জানান, আমাদের কাপুরুষ প্রধানমন্ত্রী বলছেন কেউ আমাদের ভূখণ্ডে ঢোকেনি। গোটা বিশ্বে ভারতই একমাত্র দেশ, যেই দেশের ১২০০ বর্গ কিলোমিটার এলাকাই অন্য কোনও দেশ দখল করে বসে রয়েছে। আর উনি নিজেকে দেশভক্ত বলে ঘুরে বেড়াচ্ছেন।

এদিন রাহুল কটাক্ষের সুরে আরও মন্তব্য করেছেন, চীন আমাদের ভূখণ্ডে ঢুকেছে এটা সবাই জানে। এটা কেন ধরনের দেশভক্তি! আমরা যদি ক্ষমতায় থাকতাম তাহলে ১৫ মিনিটে চিনকে উত্খাত করে দিতাম আমাদের এলাকা থেকে। তিনি রীতিমতো দাবি করেন, চিনের সাহস হয়নি ভারতের ভূখণ্ডে এক পাও বাড়ানোর যখন আমাদের সরকার যখন ক্ষমতায় ছিল।

প্রসঙ্গতঃ এদিনই রাহুল পাঞ্জাবের মোগায় কৃষি আইন বিরোধী আন্দোলন করতে গিয়ে বলেন, এই কালা কানুন বাতিল করে দেব কেন্দ্রে আমাদের সরকার ক্ষমতায় এলে। কৃষকদের ধ্বংস করে দেবে এই আইন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel