জাতীয়

ফের হাথরস, দিল্লির হাসপাতালে মৃত্যু হল ‘ধর্ষিত’ শিশুর

The ‘raped’ baby died at a hospital in Hathras, Delhi

GNE NEWS DESK: হাথরস ধর্ষণকাণ্ড কে ঘিরে সারাদেশ জুড়ে তোলপাড় চলছিল। এরই মাঝে ফের হাথরসে ঘটে গেল আরও এক ধর্ষণকাণ্ড। এবার ধর্ষণের শিকার হল এক শিশু। নিজের দুটো দাদাদের আক্রমণের শিকার হলো এই বছর চারেকের শিশুটি। দিল্লির সফদরজং হাসপাতালে এই শিশুটির মৃত‍্যু হয়। টানা ১৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়াই পর অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়ল সে। এই ঘটনাকে ঘিরে গোটা হাথরস গ্রামে জ্বলছে বিক্ষোভের আগুন।

পুলিশ সূত্রে জানা গেছে উত্তরপ্রদেশের আলিগড়ের ইগলাসে এই শিশুটির মাসির বাড়ি। তার মাসির বাড়িতে তারই মাসতুতো দাদা তাকে বন্দি করে রেখেছিল। ১৭ সেপ্টেম্বর পুলিশ শিশুটিকে উদ্ধার করে। ইগলাস পুলিশের সিনিয়র সুপারিন্টেন্ডেন্ট জি মুনির বক্তব‍্য, স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগের ভিত্তিতে আমরা বাড়িটি তল্লাশি করতে যায় এবং সেখান থেকেই ওই শিশুটিকে আমরা উদ্ধার করি। ওই বাড়িটি শিশুটির মাসির বাড়ি। উদ্ধারকার্যে পর প্রথমে শিশুটিকে ভর্তি করা হয় নেহেরু মেডিকেল কলেজে। কিন্তু ধীরে ধীরে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ফলে তাকে দিল্লির সফদরজং হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই শিশুটির মৃত‍্যু হয়।

এই ঘটনায় মূল অভিযুক্ত শিশুটির মাসতুত দাদা। ১৫ বছরের এই কিশোর নিজের মুখে নিজের অপরাধের কথা স্বীকার করেছে। ২১ শে সেপ্টেম্বর শিশুটির বাবা থানায় অভিযোগ করে বন্দিদশায় থাকাকালিন শিশুটিকে ধর্ষন করা হয়েছে। শিশুটিকে যে ধর্ষন করা হয়েছে তার প্রমাণ ডাক্তারি পরীক্ষা তো পাওয়া গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা হাথরস গ্রামে বিক্ষোভের আগুন জ্বলছে।শিশুটির পরিবার অপরাধীদের উপযুক্ত শাস্তির দাবি করে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel