জাতীয়

রেহাই পেলেন না শিক্ষিকাও, ফের যোগীর রাজ্যে ধর্ষণ করে খুনের অভিযোগ

The teacher was not spared either, again accused of rape and murder in the kingdom of Yogi

GNE NEWS DESK: হাথরসের পর এবার ফতেপুর। উত্তরপ্রদেশে এবার ধর্ষণ করে খুন এক স্কুল শিক্ষিকাকে। গোটা দেশকে নাড়িয়ে দিচ্ছে এই উত্তরপ্রদেশে একের পর এক গণধর্ষণ ও খুনের কাণ্ড। গোটা দেশ এখনও ফুঁসছে হাথরসে ১৯ বছর বয়সী মেয়ের গণধর্ষণ ও খুনের ঘটনায়। মহিলাদের সুরক্ষার কোনো ব্যাপার ই নেই উত্তরপ্রদেশের যোগী রাজ্যে। আর পুলিস প্রশাসন ঢাল হয়ে দাঁড়াচ্ছে অভিযুক্তদের বাঁচাতে বলেও অভিযোগ উঠছে একের পর এক ঘটনায়।

অভিযোগ উঠেছে ফতেপুরে এক শিক্ষিকা, বয়স কুড়ির সেই শিক্ষিকাকে ধর্ষণের পর খুন করা হয়। ওই শিক্ষিকা গ্রামের একটি স্কুলে শিক্ষকতা করতেন। আর সেখানে সন্ধ্যায় তিনি টয়লেট যাবে বলে বেরোন। কিন্তু তারপর থেকেই তিনি আর ফিরে আসেনি। শিক্ষিকার খোঁজে তল্লাশি শুরু করেন বাড়ির লোকজন ও আত্মীয় স্বজন। কিন্তু হঠাৎ তাঁর নিথর দেহ পাওয়া যায় গভীর রাতে বাড়ির অদূরে একটি ক্ষেতে। সেই শিক্ষিকা প্রায় বিবস্ত্র অবস্থায় ছিলেন। তাঁর শরীরে আবার রক্তের দাগও ছিল অনেক জায়গায়। তারপর স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। নিয়ে যাওয়ার পরে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছান ফতেপুরের জেলাশাসক ও এসপি। মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে আপাতত পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এরপরে পরিবারের সদস্যরা সেই শিক্ষিকার মৃতদেহ ময়নাতদন্তের পর গ্রামের নিয়ে আসার উদ্যোগ নিলে পুলিশ তাঁদের বাধা দেয়। তারপর সেখানে অশান্তির সৃষ্টি হলে পরিবারের লোকজন অভিযোগ করেন, যে তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। সেই শিক্ষিকার পরিবারের লোকজন পাশের গ্রামের এক যুবকের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। পুলিশ আপাতত অভিযোগের ভিত্তিতে সেই যুবককে আটক করে জেরা করে জানা গেছে এবারও তারা আলাদা সম্প্রদায়ের। তবে মেয়েটির পরিবার তরফে অভিযোগ উঠেছে যে একজন নয়, এই গোটা ঘটনায় একাধিক যুবক জড়িত রয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel