জাতীয়

লাভ জিহাদিদের প্রতি কড়া বার্তা যোগীর, “যদি তুমি না শোধরাও তবে তোমার রাম নাম সত‍্য যাত্রা বের হবে”

GNE NEWS DESK : শনিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দেওরিয়ার একটি নির্বাচনী সভা থেকে লাভ জিহাদিদের উদ্দেশ্যে কড়া বার্তা দেন। যোগী বলেন, “গতকাল হাইকোর্টে জানানো হয়েছে বিয়ের জন্য কোন ধর্ম পরিবর্তন বৈধ নয়। আদালতের এই সিদ্ধান্ত গ্রহণের পর সরকার লাভ জিহাদিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে”। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, “আমরা এই বিষয়ে কর আইনের ব্যবস্থা করব”।

যারা নিজেদের পরিচয় আরাল করে আমাদের মা, বোনদের সম্মান নিয়ে খেলে করে তাদের উদ্দেশ্যে উনি বলেন ,”তোমরা যদি না শোধরাও তাহলে, তোমার রাম নাম সত‍্য যাত্রা বের হবে”। উল্লেখ্য শুক্রবার এলাহাবাদ হাইকোর্টের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে “বিয়ের জন্য ধর্ম পরিবর্তন বৈধ নয়। আদালত বিপরীত ধর্মের দম্পতির আবেদন খারিজ করে আবেদনকারীদের ম্যাজিস্ট্রেটের সম্মুখে বয়ান দাখিল করার জন্য জানিয়েছে। উল্লেখ্য ওই দম্পতিরা তাদের সাংসারিক জীবনে তাদের পরিবারের হস্তক্ষেপ রোখার জন্য আদালতে আবেদন করেছিল।

আদালত জানিয়েছে ওই দম্পতির মধ্যে একজন হলেন হিন্দু এবং আরেকজন হলেন মুসলিম। ওই যুবতী ২০২০ সালের ২৯শে জুন নিজ ধর্ম পরিবর্তন করে হিন্দু ধর্ম গ্রহন করে এবং তারপর তারা ৩১শে জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এর দ্বারা স্পষ্টই বোঝা যাচ্ছে যে বিয়ে করার জন‍্যই এক্ষেত্রে ধর্ম পরিবর্তন ক‍রা হয়েছিল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel