জাতীয়

আস্ত Scorpio বাড়ির ছাদে দাঁড়িয়ে, দেখলে গা শিউরে উঠবে

GNE NEWS DESK: কী করে গাড়িটা বাড়ির ছাদে উঠলো! তবে কি আলাদা কোনও ব্যবস্থা রয়েছে ছাদ পর্যন্ত গাড়ি তোলার? এই গাড়ির গ্যারেজ কি তবে কি ছাদে। মালিক গাড়ির পার্কিং তবে ছাদে কেন করে। এরকম প্রশ্ন অনেকেই করে। গাড়ি সকলের শখের একটি বস্তু কিন্তু গাড়ি নিয়েই কি ছেলে খেলা হলো?? জেনে নিন

মাহিন্দ্রা স্করপিও জীবনে প্রথম গাড়ি কিনেছিলেন বিহারের ভাগলপুরের ইন্তেসর আলম নামের এক ব্যক্তি। কিন্তু এখন তাঁর কাছে আর সেই গাড়ি নেই। তবে তিনি এখনও ভুলতে পারেনি তার গাড়ির কথা। তিনি স্করপিওর মতো করে তৈরি করেছেন তার বাড়ির ছাদে থাকা জলের ট্যাঙ্ক। আড়াই লাখ টাকা শুধুমাত্র এই ট্যাঙ্ক তৈরিতে খরচ হয়েছে। স্করপিও গাড়ির মতো দেখতে এই ট্যাঙ্ক তাঁর বাড়ির একেবারে ছাদে রয়েছে। স্থানীয় এলাকার পাশাপাশি আশেপাশের এলাকাতেও এই বাড়ি বেশ জনপ্রিয়। স্করপিওর মতো এই জলের ট্যাঙ্ক দেখতে অনেকে দূর থেকেও আসেন।

সেই ব্যক্তির মাহিন্দ্রার স্করপিও মডেলের প্রতি এত ভালোবাসা দেখে মুগ্ধ আনন্দ মাহিন্দ্রা। সোশ্যাল মিডিয়ায় এই গাড়ির ছবি দেখে অবাক তিনি। তিনি সম্মান জানিয়েছেন ইন্তেসর আলমের প্রতি। গাড়ির প্রতি অসাধারণ প্যাশন থাকলেই একমাত্র এমন কিছু করা যায়, ঠিক এমমটাই জানালেন মাহিন্দ্রা গ্রুপের অন্যতম কর্ণধার।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel