প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

রাধিকা বণিকের জন্মদিন বিশেষভাবে উদযাপন করলেন আম্বানি পরিবার

The Ambani family celebrated Radhika Banik’s birthday

GNE NEWS DESK : দেশের ধনী ব্যবসায়ী এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি পরিবারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। অনন্ত আম্বানির বান্ধবী রাধিকা বণিকের জন্মদিন উদযাপন করতে দেখা গেছে আম্বানি পরিবারকে। এই ভিডিওতে রাধিকা বণিককে কেক কাটতে দেখা যাচ্ছে। এই বিশেষ উপলক্ষে মুকেশ আম্বানি, নীতা আম্বানী, অনন্ত, আকাশ আম্বানি এবং ঈশা এবং তাঁর দাদি কোকিলাবেন সহ অনেক বিশেষ ব্যক্তি উপস্থিত রয়েছেন।

রাধিকার জন্মদিন খুব বিশেষভাবে উদযাপিত হচ্ছে। যেখানে রাধিকা কেক কেটে সবাইকে ঘুরে ঘুরে কেক খাওয়াচ্ছেন। এই সময়ে, আম্বানি পরিবার খুব খুশি মনে হচ্ছে। এই সময়ের মধ্যে, আম্বানি পরিবারকে খুব টোটাল লুকে দেখা যায়। রাধিকার জন্মদিনে একটি বিশেষ কেকের ব্যবস্থা করা হয়েছিল। তথ্য মতে, রাধিকার জন্মদিন লন্ডনে উদযাপিত হয়েছিল।আম্বানি পরিবারের এই ভিডিওটি সোশ্যাল সাইটে বেশ ভাইরাল হচ্ছে, যা ভক্তরা খুব পছন্দ করছেন।

https://www.instagram.com/p/CG7wnqxJt_G/?utm_source=ig_web_

GNE

দীর্ঘদিন ধরে রাধিকার সম্পর্কে বিভিন্ন ধরণের সংবাদও প্রকাশিত হচ্ছে। খবরে যদি বিশ্বাস করা যায়, রাধিকা শিগগিরই আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্রবধূ হয়ে উঠবেন। বহুবার রাধিকাকে দেখা গেছে আম্বানি পরিবারের সাথে। বলা হচ্ছে অনন্ত এবং রাধিকার খুব শীঘ্রই বিয়ে হতে পারে। তবে আম্বানি পরিবারের সাথে রাধিকা ও অনন্তের সম্পর্কের বিষয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চয়তা পাওয়া যায়নি।

রাধিকা হলেন বীরেন বণিকের কন্যা, সিইও এবং অ্যাঙ্কর হেলথ কেয়ারের ভাইস চেয়ারম্যান। অনন্ত এবং রাধিকা দীর্ঘদিন ধরে খুব ভাল বন্ধু ছিল। অনন্ত ও রাধিকার বাগদানের খবরও এসেছে। তবে এটি নিশ্চিত হয়নি।

Related Articles

x