প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

বেকারত্বের জ্বালায় নয়, বরং পছন্দমত চাকরি পেয়েই আত্মহত্যা করলেন যুবক

GNE NEWS DESK: বেকরত্বের জ্বালায় বহুদিন ধরে ভুগছিল সে। অনেক পড়াশোনা করার পরও চাকরি মিলছিল না। অবশেষে সে ঈশ্বরের কাছে প্রতিজ্ঞাই করে বসেছিল যে চাকরি পেলে ঈশ্বরের কাছে নিজের প্রান সোপে দেবে সে। আর এই কথাই কাল হয়ে দাড়ালো।

চাকরি পাওয়ার পরই নিজের কথা রাখার জন‍্য ঈশ্বরের কাছে নিজের জীবন উৎসর্গ করে দিলেন বছর ৩২ শের ওই যুবক।

অনেক চেষ্টা করার পর মুম্বাইয়ের রাষ্ট্রায়ত্ত ব‍্যাঙ্কে একটি চাকরি যোগার করতে পেরেছিল নবীন। ভালো মাইনেও পেত সে এবং চাকরিটিও ছিল তার পছন্দমত। কিন্তু মাঝখানে কাল হয়ে দাঁড়ালো তার প্রতিশ্রুতি। ঈশ্বরেরে কাছে নিজের প্রান উৎসর্গ করে দেবে এই প্রতিজ্ঞা করার জন‍্য ট্রেনের লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা করলেন নবীন। জানা যায় চাকরি পেয়ে ভালোই কাজ করছিল সে।

GNE

কিন্তু তার পরই বৃহস্পতিবার বিমান ধরে ওই যুবক তিরুঅনন্তপুরমে আসেন, সেখান থেকে মার্থান্দমে এক বন্ধুর বাড়ি যায় সে। তারপর সে নাগেরকয়েলে যান। তারপর রাজাক্কমঙ্গলম ব্লকের পুথেরি গ্রামে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত‍্যা করে।

তার পকেট থেকে উদ্ধার করা সুইসাইড নোটে লেখা ছিল, ঈশ্বরকে তিনি প্রতিজ্ঞা করেছিলেন চাকরি পেলে ঈশ্বরের কাছে নিজের প্রান উৎসর্গ করবে তাই সেই মতো নিজের কথা রেখেছে সে।

Related Articles

x