জাতীয়রাজনীতিরাজ্য

‘মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে’, বাঁকুড়ার মাটিতে পা দিয়েই হুংকার অমিত শাহের

GNE NEWS DESK:মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে। এই সরকারকে উপড়ে ফেলুন। সোনার বাংলা গড়তে, বেকারদের কাজ দিতে, গরিবি দূর করতে বিজেপিকে একটা সুযোগ দিন। ঠিক এমনটাই বলে কেন্দ্রীয স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বৃহস্পতিবার বাঁকুড়ার পুয়াবাগানে বীরসা মুন্ডার মূর্তিতে শ্রদ্ধা জানানোর পর এই রাজ্যের তৃণমূল সরকারকে এই হুঁশিয়ারি দিয়েছেন।

এদিন তৃণমূলকে অক্রমণ করেন অমিত শাহ। মমতা-সরকারের সমালোচনা করেন বিভিন্ন বিষয়ে। রাজ্য সরকার বিজেপি কর্মীদের ওপর আক্রমণ করছে, এমনটাই তাঁর অভিযোগ।

কাজ আটকে রাখছে কেন্দ্রীয় প্রকল্পের। এদিন তাঁকে মুকুল রায় এবং রাহুল সিনহা স্বাগত জানাতে সেখানে হাজির হয়েছিলেন। পটাশপুর এর নিহত বিজেপি কর্মী মদন ঘড়ুইয়ের পরিবারও সঙ্গে এয়ারপোর্টে এসেছিলেন।

এদিন বিরসা মুন্ডার মূর্তিতে মালা দেওয়ার সময় তিনি একটি ছোট্ট জনসভা করেন। সেখানে মমতা সরকারকে এক হাত নিয়ে অমিত শাহ বলেন,” মমতা সরকার কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে না।”

এবারে ২০২১ বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে তারা ময়দানে নেমে পড়েছে এবং বিজেপির টার্গেটের তালিকায় পশ্চিমবঙ্গ অনেকদিন ধরেই রয়েছে, রাজনৈতিক মহলের ঠিক এরকমটাই দাবি। আর ঠিক এরই ফলাফল পেতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বঙ্গে জনসভা করতে এসেছেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel