জাতীয়ভাইরাল খবর
Trending

ঘর পরিষ্কার করতে গিয়ে ব্যাগ ভরতি সোনার গয়না আবর্জনায় ফেলে দিলেন মহিলা

GNE NEWS DESK:এক মহিলা দিওয়ালি উপলক্ষে ঘর পরিষ্কার করছিলেন। আর সেইসঙ্গে আবর্জনার সঙ্গে ফেলে দিলেন পুরো গয়নার ব্যাগই। এমনই ঘটনা ঘটেছে পুনেতে। সেখানে এক মহিলা ভুলবশত আবর্জনার সঙ্গে ফেলে দেন তিন লক্ষ টাকা মূল্যের গয়না ভরতি ব্যাগ। শেষপর্যন্ত তিনি সেই গয়না ফিরে পান সৌভাগ্যক্রমে এবং পুরসভার কর্মীদের তৎপরতায়।

ওই মহিলার নাম রেখা সেলুকার, সূত্র মারফত জানা যায়। তিনি পুনের পিম্পল-সওদাগর এলাকার বাসিন্দা। সম্প্রতি ওই মহিলা দিওয়ালি‌ উপলক্ষে ঘর পরিষ্কার করছিলেন। ভুল করে গয়না ভরতি ব্যাগটিও ফেলে দেন অপ্রয়োজনীয় জিনিস ফেলার পাশাপাশি। এরপর সব নিয়েও চলে যায় আর্বজনা কুড়োনোর লোক এসে। তবে নিজের ভুল বুঝতে পারেন তিনি দুঘন্টা পরই।

এরপর ওই পরিবার যোগাযোগ করেন স্থানীয় এক সমাজকর্মী সঞ্জয় কুটের সঙ্গে। পরিবার তরফে তাঁকে জানানো হয়, একটি সোনার মঙ্গলসূত্র ছিল ওই ব্যাগে। অ্যাঙ্কলেট এবং অন্যান্য কিছু গয়নাও ছিল সেই ফেলে দেওয়া ব্যাগে। এরপর পুরসভার আধিকারিকদের সঙ্গে সঞ্জয় কুটে যোগাযোগ করেন। দেখা যায়, আর্বজনার গাড়ি এলাকায় নেই। সেটি ইতিমধ্যে চলে গিয়েছে জঞ্জাল ফেলার জায়গায়।

এরপর বিষয়টি জানানো হয় পুরসভার স্যানিটারি ইন্সপেক্টর সুশীল মালাইয়িকে। তিনিই সেটি খুঁজে বের করার দায়িত্ব দেন হেমন্ত লাখান নামে এক কর্মীকে। ওই স্থানে চলে যায় সেলুকার পরিবারও। শেষপর্যন্ত ব্যাগ টির সন্ধান মেলে সেই জঞ্জাল স্তূপ থেকেই।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel