প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

৫ দিনে দুটি বিয়ে করে পগারপার ইঞ্জিনিয়ার

GNE NEWS DESK:পাঁচদিনের ব্যবধানে দুইটি বিয়ে করে পালিয়েছেন এক ইঞ্জিনিয়ার। অভিযুক্ত ২৬ বছর বয়সী ওই ইঞ্জিনিয়ার মধ্যপ্রদেশের ইন্দোরের মুসাখেদি এলাকার বাসিন্দা।প্রথমে তিনি ২ ডিসেম্বরের খান্দওয়ারে একজন মহিলাকে বিয়ে করেন। এর মাঝেই ৭ তারিখ আবার আরেক এলাকার এক মহিলাকে বিয়ে করেন। কিন্তু শেষপর্যন্ত স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পারেন ওই ব্যক্তির প্রথম স্ত্রী। পুলিশে অভিযোগও করেন তিনি। এরপর থেকেই সব যোগাযোগ বন্ধ করে সটকে পড়েন ওই ব্যক্তি।

ওই ব্যক্তির প্রথম স্ত্রী জানান, চলতি মাসের ২ তারিখ ধুমধাম করেই অভিযুক্তের সঙ্গে তার বিয়ে হয়েছিল। বিয়েতে যৌতুকের পাশাপাশি ওই ব্যক্তিকে অনেক উপহারও দেন মেয়ের বাবা। বিয়ের পর স্ত্রীকে ঘরে না তুলে ইন্দোরের একটি জায়গায় গিয়ে থাকতে শুরু করেন। এরপর হঠাৎই একদিন স্ত্রীকে জানান, ভোপালে জরুরি কাজ রয়েছে, তাই তাকে সেখানে যেতে হবে। কিন্তু আসলে ভোপাল না গিয়ে মৌতে চলে যান। সেখানেই ৭ ডিসেম্বর আরেকজনকে বিয়ে করেন।

বিয়েতে উপস্থিত একজন ওই ব্যক্তিকে চিনতে পারেন। তারপর তিনিই ছবি তুলে ওই ব্যক্তির প্রথম স্ত্রীকে পাঠিয়ে জানান, মা–বাবা, বোন–সহ গোটা পরিবারকে নিয়ে রীতিমতো সেজেগুজে বিয়ের আসরে এসেছেন ওই ইঞ্জিনিয়ার। এরপরই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্তের প্রথম স্ত্রী।

এদিকে দ্বিতীয় স্ত্রীর এই বিষয়ে কিছু জানতেন না বলে জানিয়েছেন। এছাড়াও জানান, প্রেম করে নয়, দেখাশোনা করেই বিয়ে হয়েছে তাদের। এ ঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel