প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

একবারে ১৫০০ টি জিও টেলিকম টাওয়ার ধ্বংস করে দিলেন পাঞ্জাবের কৃষকেরা, কড়া হুঁশিয়ারি ক্যাপ্টেনের

GNE NEWS DESK: পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিং-এর তরফে বারবার কড়া হুঁশিয়ারি দেওয়ার পরও মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও-র ওপরে কৃষকদের ক্ষোভ বিন্দুমাত্রও কমেনি। কিন্তু এতকিছুর পরেও সোমবার যা ঘটলো তা সত্যিই নজিরবিহীন ঘটনা। কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনরত কৃষকেরা অকেজো করে দিয়েছেন গোটা পাঞ্জাবের ১৫০০ টির বেশি মোবাইল টাওয়ার। যদিও এ নিয়ে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিং কড়া বার্তা দিয়েছেন আন্দোলনরত কৃষকদের উদ্দেশ্যে।

এদিন কোথাও কোথাও সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে টাওয়ারে উঠে আবার কোথাও জেনারেটর বিকল করে দেওয়া হয়েছে। এর ফলে জলন্ধর সহ গোটা পাঞ্জাবে এখন বন্ধ হয়ে গিয়েছে জিও-র মোবাইল ও ইন্টারনেট পরিষেবা।

গত শনিবার ও রবিবার আন্দোলনরত কৃষকদের বিক্ষোভ দেখা গিয়েছিল পাঞ্জাবের জিওর বিভিন্ন স্তরের সামনে। আবার ভিডিও ভাইরাল হয়েছিল, কোথাও কোথাও জিও কর্মীদের উদ্দেশ্যে কড়া হুমকি ছুঁড়ে দেওয়ার।

আবার কোথাও জিও ফাইবার রাস্তায় ফেলে দিয়ে ধরিয়ে দেওয়া হয়েছিল আগুন। সবমিলিয়ে পাঞ্জাবের উত্তেজনা এখন চরম আকার ধারণ করেছে। এর ফলে মুকেশ আম্বানির জিও পরিষেবা এখন বিপুল ক্ষতির মুখে। জিও কোম্পানির ইঞ্জিনিয়ার ও কর্মীরা মেরামতির কাজ করতে গিয়েও হিমশিম খাচ্ছেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel