প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়শিক্ষা ও স্বাস্থ্য

হাসপাতালের হাল বেহাল, মানুষের জায়গায় বেডে শুয়ে আছে কুকুর

GNE NEWS DESK:রোগীর সুচিকিৎসার জন্য হাসপাতালের পরিবেশ নির্মল ও পরিছন্ন হওয়া বাধ্যতামূলক হলেও অনেক সময়েই অভিযোগ ওঠে হাসপাতালের অতি অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ নিয়ে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে।

মোজাফ্ফরবাদ জেলার একটি সরকারি হাসপাতালের ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেছে হাসপাতালের সার্জিক্যাল ওয়ার্ডের রোগীদের বিছানায় রাস্তার একটি কুকুর আরামে শুয়ে আছে।

পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ঘটা এই ঘটনার ভিডিওটি ছড়িয়ে পড়ার পরপরই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। হাসপাতালটির তিনতলায় রয়েছে মহিলাদের সার্জিক্যাল ওয়ার্ড। সেখানকার ২৮ নম্বর বেডে নিশ্চিন্তে শুয়ে থাকতে দেখা গেছে ওই কুকুরটিকে।

স্থানীয়রা বলছেন, হাসপাতালে প্রায়ই কুকুর ঘুরে বেড়ায়। সুযোগ পেলে বিভিন্ন বিভাগেও ঢুকে পড়ে।’ পরিচ্ছন্নতার অভাব এবং খারাপ ব্যবস্থাপনার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকেই দায়ী করছেন তারা।

এদিকে ভিডিওটি বেশ ভাইরাল হওয়ায় তদন্তে নেমেছে জেলা স্বাস্থ্য অধিদফতর ও হাসপাতাল কর্তৃপক্ষ। মোরাদাবাদের প্রধান মেডিকেল অফিসার এমসি গর্গ বলেন, ‘ঘটনাটি নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel