প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

সমর্থন হারাচ্ছে আন্দোলনরত কৃষকেরা,কৃষকদের উপর ক্ষুব্ধ হয়ে আন্দোলনস্থল খালি করতে বললেন গ্রামবাসীরা

The villagers were angry with the farmers and asked them to vacate the ground

GNE NEWS DESK: আগাগোড়া কৃষক আন্দোলনের সমর্থনে ছিলেন তাঁরা। কিন্তু প্রজাতন্ত্র দিবসের দিন আন্দোলনের গতিপ্রকৃতি এবং লালকেল্লায় পতাকা উত্তোলনের ঘটনায় ক্ষুব্ধ দিল্লি-হরিয়ানা সীমান্তের পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দারা। এতদিন কৃষকদের পাশে থাকলেও এবার তাঁরা কৃষকদের অন্দোলনস্থল ফাঁকা করে দিতে বলেছেন।

কৃষি বিলের বিরুদ্ধে দীর্ঘ দুই মাস ধরে দিল্লির তিন সীমান্তে অবস্থান বিক্ষোভ করছেন দেশের বিভিন্ন প্রান্তের কৃষকরা। ফলে বিদ্যুৎ ও পানীয় জল পরিষেবায় প্রভাব পড়ছে।

হাইওয়েতে ব্যারিকেড থাকার কারণে স্বাধীনভাবে চলাফেরায় সমস্যা হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। বুধবার সকালে প্রায় ১৫টি গ্রামের বাসিন্দারা একটি পঞ্চায়েত বৈঠকের আয়োজন করেন এবং সেখানেই সিদ্ধান্ত গ্রহণের পর তাঁরা আন্দোলনকারীদের সীমান্তে ছেড়ে চলে যেতে বলেন। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হলে পরিস্থিতি সামাল দিতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়।

গ্রামবাসীদের বক্তব্য, কৃষক আন্দোলনের সমর্থনে থাকলেও লালকেল্লায় জাতীয় পতাকার অপমানের ঘটনায় তাঁরা ব্যথিত। আন্দোলনকারী কৃষকরা যাতে সীমান্ত খালি করে চলে যায়, সেটাই চান তাঁরা।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel