প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

অ্যাম্বুলেন্সে করে এলো মদ, হল বেলি ডান্স, পরিবেশিত হল মদ- উদ্দাম নৃত্যে মেতে উঠলেন ডাক্তাররা

GNE NEWS DESK: অতিথিদের জন্য পরিবেশিত হল অ্যাম্বুলেন্সে করে আনা মদ। স্টেজে হাজির হল রাশিয়ান বেলি ডান্স। উপস্থিত চিকিৎসক অতিথিরা মদের সাথে পা দোলালেন নাচের তালে।

গত ২৫ ডিসেম্বর এই লজ্জাজনক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠের সরকারি হাসপাতাল লালা লাজপথ রায় মেডিকেল কলেজে। হাসপাতালের ভিতর এই অনুষ্ঠানের ফলে সমস্যায় পড়েন রোগীরা। জানা গিয়েছে, কলেজের ১৯৯২ ব্যাচের চিকিৎসকরা একত্রিত হয়েছিলেন সিলভার জুবিলি পালনে।

ওই দিন দুপুরে মেডিকেল কলেজ চত্ত্বরে শুরু হয় অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত অতিথি চিকিৎসকদের মনোরঞ্জনের জন্য রাশিয়ান বেলি ড্যান্সেরও আয়োজন করা হয়। পরিবেশন করা হয় মদও। সম্প্রতি সেই অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। যাকে ঘিরে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে তদন্তের নির্দেশ দিয়েছে মেডিকেল কলেজের প্রিন্সিপাল বিজয় আগরওয়াল।

তিনি জানিয়েছেন, “আমি এই ঘটনাটি শুনেছি, সংগঠকদের কাছ থেকেও বিষয়টি জানতে হবে। অ্যাম্বুলেন্স না কি অন্য কোন গাড়িতে মদের বোতল বহন করা হয়েছিল-তা এখনও পরিস্কার নয়।”

মেরঠের মুখ্য স্বাস্থ্য অধিকর্তা রাজকুমার বলেছেন, “শুনেছি যে রাশিয়ান বেলি ড্যান্সারদের সেখানে ডাকা হয়েছিল এবং অ্যাম্বুলেন্স করে মদের বোতল আনা হয়েছিল। এটা খুবই খারাপ বিষয়। এই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।”
ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন (আইএমএ)ও ঘটনার নিন্দা করেছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel