প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়
Trending

দেশবাসীকে ভরসা যোগাতে টিকা নিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Prime Minister Narendra Modi himself took the vaccine to give confidence to the people

GNE NEWS DESK:ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গেছে করোনা দূরীকরণের জন্যে টিকাকরণ।তবে এখনও দেশের সাধারণ মানুষের জন্য টিকাকরন শুরু হয়নি। তবে এবার সোমবার সকালবেলা ট্যুইট করে আচমকাই সারপ্রাইজ দিলেন প্রধানমন্ত্রী। টিকাকরণ করালেন স্বয়ং মোদী!

ট্যুইটে মোদী লেখেন, “এইইমসে প্রথম করোনা ভ্যাক্সিন নিলাম। করোনার বিরুদ্ধে লড়ার জন্যে যেভাবে ডাক্তার এবং বিজ্ঞানীরা পরিশ্রম করেছেন এই ভ্যাক্সিন বানাতে, তা লক্ষণীয়।

আমি সকলকে বলছি, যারা এই টিকা নিতে পারবেন, তারা নিয়ে নিন। আসুন আমরা একসঙ্গে মিলে করোনা মুক্ত ভারত বানাই।”

তবে প্রধানমন্ত্রী কোভিশিল্ড নিলেন নাকি কোভ্যাক্সিন, তা যদিও স্পষ্ট নয়। যদিও ভ্যাক্সিন দুটির কার্যকারিতা নিয়ে প্রশ্ন উঠেছে বারবার। বহু চিকিৎসকেরা ভিন্ন মত প্রকাশ করেছেন এই ভ্যাক্সিনের ব্যাপারে। এমনকি কিছু মৃত্যুও হয়েছে ভ্যাক্সিন নেওয়ার পর। তবে যদিও সেই মৃত্যুকে কো মর্বিডিটি বলা হয়েছে।

এমনকি এই ভ্যাক্সিন বিদেশের নানা কোণায় পৌঁছে দিয়ে WHO এর থেকেও সুনাম কুড়িয়েছে ভারত।ভ্যাক্সিন নিয়ে সকলের মনের মধ্যে যে শঙ্কা রয়েছে, তা কাটাতেই সোমবার হাসি মুখে ভ্যাক্সিন নিলেন ভারতের প্রধানমন্ত্রী।

একই রকমের খবর