প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়
Trending

Fire on the train : চলন্ত ট্রেনে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা

GNE NEWS DESK : দিল্লি থেকে দেরাদুনে যাওয়া শতাব্দী এক্সপ্রেসে আজ হঠাৎ আগুন লেগেছিল। শর্ট সার্কিটের কারণে শতাব্দী এক্সপ্রেস ট্রেনের একটি সি -4 বগিতে আগুন ধরেছিল বলে মনে করা হচ্ছে । তবে দুর্ঘটনায় কোনও যাত্রী ক্ষতিগ্রস্থ হয়নি।

উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার গণমাধ্যমের সাথে আলাপে বলেছিলেন, শতাব্দী এক্সপ্রেসের সি -4 বগি থেকে যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। কোনও যাত্রীর আহত হওয়ার খবর নেই।

দিল্লি থেকে দেরাদুনগামী শতাব্দী এক্সপ্রেস ট্রেনে হরিদ্বারের কাছে কানস্রো স্টেশনের কাছে আগুন লেগেছিল। আগুন কিছুক্ষণের মধ্যে ভয়াবহ রূপ নিয়েছিল। ট্রেনের সি -4 বগির জানালা থেকে আগুনের উচ্চ শিখা উঠতে শুরু করে। রেল কর্মকর্তাদের মতে, দুপুর বারোটার পরে রায়ওয়ালা ও কানস্রো রেল ব্লকগুলিতে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

ট্রেনে আগুন লাগার খবর পেয়ে খুব তাড়াতাড়ি রেল কর্মকর্তাদের সতর্ক করা হয়েছিল। ফায়ার ব্রিগেডকে খবর দেওয়া হয়েছিল। ফায়ার ব্রিগেডের কর্মীরা অনেক চেষ্টার পরেও ট্রেনে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। রেলওয়ে সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পরে যে বগি আগুন লেগেছিল তা ট্রেন থেকে কেটে ফেলে ট্রেনটি এগিয়ে পাঠানো হয়েছিল। রেল পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

একই রকমের খবর