প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

সাবধান হোন আপনিও, চিপসের প্যাকেটে থাকা খেলনায় শিশুর মৃত্যু

Be careful, too, the death of a baby in a toy packet of chips

GNE NEWS DESK: চিপসের প্যাকেটে থাকা উপহারের খেলনা গলায় আটকে মৃত্যু হল এক শিশুর। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের উত্তরাঞ্চলীয় এলাকা কান্দিভালিতে।

জানা গিয়েছে, শনিবার রাতে মুম্বাইয়ের উত্তরাঞ্চলীয় এলাকা কান্দিভালির বাসিন্দা বিরজু পূজা দেখে ছেলের সঙ্গে ফিরছিলেন। পথে ছেলের আবদারে চিপসের প্যাকেট কিনে দেন তিনি। কিন্তু চিপসের প্যাকেটে থাকা ছোটদের জন্য উপহারের খেলনা গলায় আটকে যায় চার বছরের শিশু পীযুষের।

ছেলের গলায় আটকে থাকা খেলনা বের করতে চেষ্টা করেন বিরজু। কিন্তু ব্যর্থ হন। ৩ কিলোমিটার দূরের নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়েছিলেন ছেলেকে। কিন্তু পূজা জনিত ভিড়ে দেরি হয়ে যায়।

চিকিৎসকদের অভিমত, গলায় খেলনা আটকে যাওয়ায় শ্বাস প্রশ্বাস নিতে পারেনি ছোট্ট পীযুষ। ফলে মৃত্যু হয়।

একই রকমের খবর