প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

ছত্তিশগড়ের জঙ্গলে নিরাপত্তা বাহিনী ও মাওবাদীদের সংঘর্ষে, মৃত্যু ২২ জওয়ানের

GNE NEWS DESK: ছত্তিশগড়ের জঙ্গলে ফের নিরাপত্তা বাহিনী ও মাওবাদীদের সংঘর্ষ ঘটল। সুকমা-বিজাপুর সীমান্তে মাওবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর চলে গুলির লড়াই চলে দীর্ঘক্ষণ। কিন্তু সংঘর্ষ থামার পর থেকে খোঁজ মিলছিল না ২১ জন জওয়ানের।

কর্ডন করে রাখা হয় ছিল গোটা এলাকা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিজাপুর ও সুকমা জেলায়। পরে নিখোঁজ জওয়ানদের মৃতদেহ উদ্ধার। এখনো পর্যন্ত সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ২২ জন জওয়ান। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন বেশ কয়েকজন।

নিরাপত্তা বাহিনীর এক আধিকারিক রবিবার এই ঘটনা জানিয়েছেন। জানা গিয়েছে, ছত্তিশগড়ের বিজাপুরে মাওবাদী গতিবিধির খবর গোপন সূত্রে পেয়ে অভিযান চালায় সিআরপিএফের কোবরা বাহিনী, ডিআরজি এবং এসটিএফের যৌথ বাহিনী। ইতিমধ্যে এক বিশেষ উদ্ধারকারী দল এলাকায় তল্লাশি চালাচ্ছে।

এএনআই সূত্রে শেষ পাওয়া খবর অনুযায়ী, বিজাপুরের পুলিশ সুপার কমলোচন কাশ্যপ সংবাদমাধ্যমের কাছে নিরাপত্তা বাহিনীর ২২ জন জওয়ানের উক্ত সংঘর্ষে মৃত্যুর কথা জানিয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

একই রকমের খবর