প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

এবার মাওবাদীদের খেল খতম করতে ছত্তিশগড়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

This time Union Home Minister Amit Shah is in Chhattisgarh to end the Maoists' game

GNE NEWS DESK:ছত্তিশগড়ের বীজাপুর-সুকমা সীমান্তে মাওবাদীদের হামলায় ২২ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যুতে ক্ষোভে ফুঁসছে গোটা দেশ । গুরুতর আহত ৩১ জন জওয়ান। নির্বাচনী প্রচারে কাটছাঁট করে সোমবার সকালে ছত্তিশগড়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । সকাল পৌনে ১১টা নাগাদ ছত্তীসগড়ের জগদালপুরে পৌঁছন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । সেখানেই শহিদ জওয়ানদের প্রতি শেষ শ্রদ্ধা জানাবেন অমিত শাহ । এর তিনি সোজা চলে যাবেন বাসাগুরায় সিআরপিএফ শিবিরে । তার পর রায়পুরের হাসপাতালে সংঘর্ষে আহত জওয়ানদের সঙ্গেও দেখা করতে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, মাওবাদীদের বিরুদ্ধে সমস্ত শক্তি, উদ্যম ও তীব্রতা দিয়ে লড়াই চালিয়ে যাওয়া হবে এবং তা শেষ পর্যন্ত নিয়ে যাওয়া হবে ।এই মাওবাদী হামলায় যে জওয়ানরা মৃত্যুবরণ করেছেন, তাঁরা হলেন- ডিস্ট্রিক রিজার্ভ গার্ড (ডিআরজি)-র সাব-ইন্সপেক্টর দীপক ভরদ্বাজ,হেড কনস্টেবল রমেশ কুমার জুরি, হেড কনস্টেবল নারায়ণ সোধি, কনস্টেবল সুভাষ নায়েক, কনস্টেবল রমেশ কোরসা, অ্যাসিস্ট্যান্ট কনস্টেবল কিশোর আনদ্রিক, অ্যাসিস্ট্যান্ট কনস্টেবল ভোসারাম কারতামি, অ্যাসিস্ট্যান্ট কনস্টেবল সানকুরাম সোধি ।

কোবরা (২১০ ব্যাটেলিয়ন)-এর ইন্সপেক্টর দিলীপ কুমার দাস, হেড কনস্টেবল রাজ কুমার যাদব, কনস্টেবল শম্ভুরাই, কনস্টেবল বাবলু রাভা, কনস্টেবল এসএম কৃষ্ণ, কনস্টেবল আর জগদেশ, কনস্টেবল ধরমদেব কুমার । স্পেশ্যাল টাস্ক ফোর্স (STF)-এর হেড কনস্টেবল শ্রাবন কাশ্যপ, কনস্টেবল শঙ্করনাথ, কনস্টেবল রামদাস কোরাম, কনস্টেবল সুখসিংহ ফারাস, কনস্টেবল রামশঙ্কর পাইকরা, কনস্টেবল জগৎরাম কানওয়ার এবং বস্তারিয়া ব্যাটেলিয়নের কনস্টেবল সামাইয়া মারাভি।

আজ সিআরপিএফ কর্তা, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ও বাহিনীর প্রধানদের সঙ্গে উচ্চ পর্যায়ের বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । এই হামলার জবাব মাওবাদীদের দেওয়া হবে তা প্রকার নিশ্চিত । সতীর্থদের মৃত্যুতে বাহিনীর অন্য জওয়ানরা যে মাওবাদীদের যোগ্য জবাব দেওয়ার জন্য ফুঁসছে তা একেবারে স্পষ্ট । সিআরপিএফ-এর ডিজি জানিয়েছেন, বীজাপুর-সুকমা এলাকায় মাওবাদীদের নিশ্চিহ্ন করতে নিরাপত্তা বাহিনী এবার যা করার করবে । প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ।

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.