প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

মোদির কেন্দ্র বারাণসীর ছাত্র সংসদ নির্বাচনে সব আসনে হার এবিভিপির, জিতল কংগ্রেসের ছাত্র সংগঠন

GNE NEWS DESK: ২০১৪ সালের লোকসভা নির্বাচনের পর থেকে সর্ব ভারতীয় রাজনীতিতে ক্রমশ শক্তি ক্ষয় হয়েছে কংগ্রেসের। অন্যদিকে ক্রমশ শক্তি বৃদ্ধি ঘটিয়েছে বিজেপি। কিন্তু মোদির নির্বাচনী কেন্দ্র বারাণসীর ছাত্র সংসদ নির্বাচনের ফলাফলে উল্টোপুরান। নিশ্চিহ্ন হল এবিভিপি। সবকটি আসনে জিতল কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই।

বারানসীর সম্পূর্ণনন্দ সংস্কৃত বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ নির্বাচনে কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই এর কাছে সবকটি আসনে পরাস্ত হয়েছে বিজেপির ছাত্র সংগঠন এবিভিপি। প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন এনএসইউআই কৃষ্ণমোহন শুক্লা। সহ সভাপতি অজিত কুমার চৌবে, সাধারণ সম্পাদক শিবম চৌবে ও পাঠাগার সম্পাদক আশুতোষ কুমার মিশ্র। জেলা যুব কংগ্রেস সভাপতি বিশ্বনাথ কুমার বলেছেন, বিজেপিকে হারিয়ে যুবসমাজ বুঝিয়ে দিল তারা জমানা বদল চায়।

বর্তমানে বাংলায় চলছে বিধানসভা নির্বাচন। সেখানে কংগ্রেস কয়েকটি জেলা বাদে বিশেষ প্রাসঙ্গিক নয়। কিন্তু পরবর্তীতে দেশের বেশ কয়েকটি রাজ্যে বিধানসভা নির্বাচন রয়েছে। এখন দেখার ছাত্র সংগঠনের সাফল্য নির্বাচনী ক্ষেত্রে কংগ্রেসের সাফল্যে পর্যবসিত হয় কিনা।

Related Articles