প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়
Trending

LIC গ্রাহকেরা সাবধান, ভুয়ো এজেন্ট সেজে এলআইসি গ্রাহকদের প্রতারণা

GNE NEWS DESK: সম্প্রতি অনলাইন ফ্রড ও সাইবার ক্রাইমের চক্র হয়েছে। ভুয়ো এলআইসি এজেন্ট অথবা আধিকারিক সেজে ফোন করা হচ্ছে পলিসি হোল্ডারদের। বেশি রিটার্নএর প্রলোভন দেখিয়ে পরামর্শ দেওয়া হচ্ছে পলিসি স্যারেন্ডার করার জন্য। অথবা ভুয়ো স্কীমে টাকা বিনিয়োগ করার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

হাতিয়ে নেয়া হচ্ছে গ্রাহকদের অর্থ। এই ভাবে লাইফ ইনস্যুরেন্স সংস্থার ভুয়ো প্রতিনিধি হয়ে পলিসি হোল্ডারদের বিভ্রান্ত করা হচ্ছে৷ সেই মর্মে গ্রাহকদের সতর্ক করে অ্যালার্ট জারি করা হল এলআইসি-র তরফে।

LIC-র তরফে একটি অ্যালার্ট জারি করে বলা হয়েছে সংস্থার তরফে কোনও গ্রাহককে পলিসি সারেন্ডার করার প্রস্তাব কখনও দেওয়া হয় না৷ এই ধরনের ফোনে বিভ্রান্ত না হওয়ার জন্যও সতর্ক করা হয়েছে গ্রাহকদের। পরামর্শ দেওয়া হয়েছে, সংস্থার ওয়েবসাইটে রেজিস্টার করিয়ে সেখান থেকে পলিসি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য জেনে নেওয়ার৷

এমন এজেন্টের থেকে পলিসি নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে যাঁদের কাছে IRDA-র তরফে লাইসেন্স রয়েছে বা এলআইসি-র তরফে দেওয়া আইডি কার্ড রয়েছে৷ সেই সঙ্গে কোনরকম কোনওরকম ফ্রড কল এলে সেই বিষয়ে co_crm_fb@licindia এ ই-মেল করে অভিযোগ জানাতেও গ্রাহকদের অনুরোধ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.