প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়ভোটযুদ্ধ

বিয়ের মন্ডপ ছেড়ে ভোট গণনা কেন্দ্রে বিয়ের কনে

GNE NEWS DESK : উওর প্রদেশের মুরাদাবাদের রামপুরে পঞ্চায়েত নির্বাচনের ভোট গণনার পর বিজয়ী প্রার্থীদের শংসাপত্র বিতরণ এর সময় বিজয়ির শংসাপত্র নিতে আসা একজন মহিলা প্রার্থী দেখে সবাই অবাক হয়েছিল। তাঁর হাতে ছিল মেহেন্দি, পরে ছিল লাল শাড়ি ও গহনা। গণনার জায়গায় এইভাবে বিয়ের কনেকে দেখে সমস্ত লোক অবাক হয়ে ছিল।

পরে জানা গেল যে তিনি আসল কনে এবং তার বিয়ে হচ্ছিল। ভোটে জয়ের বিষয়টি যখন তিনি জানতে পারলেন, তখন কনেটি বিয়ের মন্ডপ ছেড়ে সরাসরি ভোট গণনা কেন্দ্র থেকে শংসাপত্রটি পাওয়ার জন্য চলে এসেছিলেন।

রামপুরের মিলাক ব্লকের মোহাম্মদপুর জাদিদ গ্রামের মেয়ে পুনম শর্মা। রবিবারটি তাঁর জন্য খুব বিশেষ ছিল। সে বিয়ে করছিল। তিনি এবং তাঁর আত্মীয়রা খুশি ছিলেন। সুখ ঘরে ফিরছিল। বাড়ির মহিলারা মঙ্গলগান গাইছিলেন। যখন বিয়ের পিঁড়িতে বসার সময় সময় হল,তখন বিয়ের কনেটি জানতে পেরেছিলেন যে তিনি বিডিসি (ক্ষেত্র পঞ্চায়েত সদস্য) নির্বাচনে জয়ী হয়েছেন। এই কথা শুনে কনেটি ও তার পরিবার খুব খুসি হয়। তারপর কনেটি তার বর ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেছিলেন। তাদের সম্মতি পেয়ে বিয়ের কর্মসূচি মাঝপথে বন্ধ রেখে পুনম আত্মীয়দের নিয়ে গণনার জায়গায় পৌঁছে যায় জয়ের শংসাপত্র নিতে। তারপর পরে পুনম ফিরে এসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে

GNE

জানা গেছে যে এই নির্বাচনে পুনম ৬০১ ভোট পেয়েছিলেন এবং তিনি ৩১ ভোটের ব্যবধানে নির্বাচনে জয়ী হন। এই জয়ের পরে পুনম বলছেন যে একদিকে বিয়ের সুখ এবং অন্যদিকে বিডিসির সদস্য নির্বাচিত হচ্ছেন। এই মুহূর্তটি আমি কখনই ভুলতে পারবো না।

Related Articles

x