প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়আন্তর্জাতিক

বাড়ছে সন্দেহ! ভারত-বাংলাদেশ সীমান্তে আটক চীনা নাগরিক

Chinese national detained at India-Bangladesh border. Suspiciously, a Chinese national was seen roaming in the India-Bangladesh border area. The matter was raised by BSF battalion jawans as locals were suspicious

GNE NEWS DESK: ভারত-বাংলাদেশ সীমান্তে আটক চীনা নাগরিক। সন্দেহজনকভাবে এক চিনা নাগরিককে ঘোরাফেরা করতে দেখা গেল ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায়। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হওয়ায় বিএসএফ ব্যাটেলিয়নের জাওয়ানদের বিষয়টি জানান তাঁরা । এরপর এই চিনা নাগরিককে আটক করে বিএসএফ। জানা যায় তার নাম হান জুনুই। খবর দেওয়া হয় পুলিশ কর্তাদের।

মূলতঃ মালদহ কালিয়াচক থানার ভারত বাংলাদেশ সীমান্ত এলাকা মিলিক সুলতানপুরে আজ ওই সন্দেহভাজন ব্যক্তিকে ঘুরতে দেখা যায়। এরপর ওই ব্যক্তিকে কালিয়াচক পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তাঁর কাছ থেকে একটা ল্যাপটপ,তিনটে মোবাইল ও পাসপোর্ট পাওয়া গেছে। বিএসএফের গোয়ান্দাশাখা কর্তা ও রাজ্য পুলিশের গোয়ান্দাশাখার কর্তারা শুরু করেছেন জেরা।

প্রাথমিকভাবে পুলিশ সূত্রে জানা গেছে এই চিনা নাগরিক বাংলাদেশে ভ্রমনে এসেছিল। কোনওভাবে ভারতে প্রবেশ করেছে সে । যদিও বিষয়টি নিয়ে সন্দেহ রয়েছে। মালদহের মিলিক সুলতানপুর এলাকাটি জালনোটের করিডর হিসাবে পরিচিত।

GNE

বিগতদিনে এই করিডর দিয়ে নানা অপরাধমূলক কাজের ঘটনা ঘটেছে। ফলে গোয়ান্দাকর্তাদের অনুমান এই চিনা নাগরিকের মিলিক সুলতানপুরে সন্দেহজনকভাবে ঘোরার পিছনে কোনও অসৎ উদ্দেশ্য থাকলেও থাকতে পারে। চলছে তারই খোঁজ।

Related Articles

x