প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

ঘুরবে চাকা, অবশেষে চালু হচ্ছে বন্ধ ট্রেন পরিষেবা

The wheel will turn, finally the closed train service is being launched. A statement from the Eastern Railway said that the trains, which had been canceled due to pre-determined schedule, routes, stops and maintenance, would be reopened.

GNE NEWS DESK: ঘুরবে চাকা, অবশেষে চালু হচ্ছে বন্ধ ট্রেন পরিষেবা। পূর্ব রেলের পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে যে, পূর্ব নির্ধারিত সূচী, পথ, থামার জায়গা, রক্ষণাবেক্ষণ আগের মত রেখেই বন্ধ হয়ে যাওয়া ট্রেন গুলো পুনরায় চালু করা হবে। দেখে নিন, কোন ট্রেন কবে থেকে আবারও চালু হবে।

কোলকাতা রাধিকাপুর স্পেশাল এক্সপ্রেস ১৬ তারিখ থেকে, রাধিকাপুর কোলকাতা স্পেশাল এক্সপ্রেস ১৭ তারিখ থেকে, শিয়ালদহ নিউ আলিপুরদুয়ার স্পেশাল এক্সপ্রেস ১৬ তারিখ থেকে এবং নিউ আলিপুরদুয়ার শিয়ালদহ স্পেশাল এক্সপ্রেস ১৭ তারিখ থেকে, হাওড়া বালুর ঘাট ১৬ তারিখ থেকে, কোলকাতা লালগোলা স্পেশাল এক্সপ্রেস ১৬ তারিখ থেকে পুনরায় চালু হবে।

ভাগলপুর দানা পুর স্পেশাল এক্সপ্রেস ১৪ তারিখ থেকে, ভাগলপুর মুজাফ্ফরপুর স্পেশ্যাল এক্সপ্রেস ১৪ তারিখ থেকে, শিয়ালদহ সহর্ষ স্পেশাল এক্সপ্রেস ১৬ তারিখ থেকে এবং সহর্ষ শিয়ালদহ স্পেশাল এক্সপ্রেস ১৭ তারিখ থেকে ছুটবে।

GNE

কোলকাতা শিলহাট স্পেশাল এক্সপ্রেস ২১ তারিখ থেকে এবং শিলহাট কোলকাতা স্পেশাল এক্সপ্রেস ২২ তারিখ থেকে পুনরায় চালু হবে।

Related Articles

x