More

    দিল্লিতে ধরা পড়েছে এক পাকিস্তানি সন্ত্রাসী, উদ্ধার একে-47 সহ প্রচুর গোলাবারুদ

    spot_img

    Must Read

    দেশের রাজধানী দিল্লিতে এক পাকিস্তানি সন্ত্রাসী ধরা পড়েছে। পুলিশ সন্ত্রাসীর কাছ থেকে একটি একে-47 বন্দুক ও গোলাবারুদও উদ্ধার করেছে। দিল্লি পুলিশের স্পেশাল সেল পূর্ব দিল্লির লক্ষ্মী নগর এলাকা থেকে পাকিস্তানি সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

    জানা গেছে যে, গ্রেফতারকৃত পাকিস্তানী সন্ত্রাসী পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের বাসিন্দা। পুলিশ সন্ত্রাসীর কাছ থেকে একে-47 এবং গ্রেনেড, অত্যাধুনিক পিস্তল সহ প্রচুর গুলি উদ্ধার করেছে। এছাড়াও তার কাছ থেকে ম্যাগাজিন উদ্ধার হয়েছে। দিল্লি পুলিশের স্পেশাল সেল সন্ত্রাসীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে।

      কয়লা পাচার-কাণ্ডে সিদ্ধান্ত! ফেরার বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি আদালতের

    দিল্লি পুলিশ বেশ কিছু দিন আগে তথ্য পেয়েছিল যে পাকিস্তানি সন্ত্রাসীরা রাজধানীতে লুকিয়ে আছে। দিল্লি পুলিশ ক্রমাগত পাকিস্তানি সন্ত্রাসীকে ধরার চেষ্টা করছিল। এবং এখন সফল হয়েছে।

      কয়লা পাচার-কাণ্ডে সিদ্ধান্ত! ফেরার বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি আদালতের

    পুলিশের সন্দেহ,সন্ত্রাসীর সহযোগীরা অন্য অনেক জায়গায় লুকিয়ে থাকতে পারে। দিল্লি পুলিশ আরও অনেক জায়গায় অভিযান চালাচ্ছে।

    - Advertisement -

    Latest News

    IOCL: ইন্ডিয়ান অয়েলে প্রায় ২ হাজার পদে নিয়োগ, জানুন বিস্তারিত

    ট্রেড ও টেকনিশিয়ান অ‍্যাপ্রেন্টিস পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড‌ (IOCL)। মোট শূন্যপদ- ১,৯৬৮টি পদ-১. ট্রেড অ‍্যাপ্রেন্টিস: অ‍্যাটেন্ড‍্যান্ট...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -