More

    মোদির বিরুদ্ধে জোট নিয়ে প্রশ্ন চিহ্ন, কংগ্রেসকে পচা ডোবা বলল তৃণমূলের মুখপত্র

    spot_img

    Must Read

    দিল্লিতে নরেন্দ্র মোদির সরকারের বিপরীতে নিজেদের গ্রহণযোগ্যতা বৃদ্ধিতে সচেষ্ট হয়েছে তৃণমূল-কংগ্রেস সহ বিরোধীরা। ভবানীপুর বিধানসভার উপনির্বাচনে মমতার বিরুদ্ধে প্রার্থী না দিয়ে বার্তা দিয়েছে কংগ্রেস হাইকমান্ড। কিন্তু আগের দিন মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসের শীর্ষস্থানীয় নেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির তৎপর না হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন। তারই মধ্যে কংগ্রেসকে পচা ডোবার সঙ্গে তুলনা করা হল তৃণমূলের মুখপত্রে।

    শুক্রবারের প্রচারসভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “কংগ্রেসের যাঁরা মাথা, তাঁদের গায়ে নরেন্দ্র মোদীর সরকারের সিবিআই-ইডি হাত দেয় না কেন?” যা নিয়ে তীব্র প্রতিক্রিয়া দেন অধীর চৌধুরী। এবার শনিবার তৃণমূলের মুখপত্রে লেখা হয়েছে, ‘এখনকার কংগ্রেস ব্যর্থ, দিশাহীন। তৃণমূলকে হারাতে এরা সিপিএমের সঙ্গে জোট করে বিজেপি-র সুবিধা করে দেওয়ার চেষ্টা করে।’

      দিল্লিতে ধরা পড়েছে এক পাকিস্তানি সন্ত্রাসী, উদ্ধার একে-47 সহ প্রচুর গোলাবারুদ

    তৃণমূলের মুখপত্রের মূল সম্পাদকীয়তে আরও লেখা হয়েছে, “কংগ্রেস গুচ্ছ গুচ্ছ আসনে হেরে বিজেপি-কে বেশি সাংসদ নিয়ে দিল্লি যাওয়ার সুযোগ করে দিয়েছে। কংগ্রেস আন্দোলনে ব্যর্থ হয়ে রাজ্যে রাজ্যে বিজেপি-কে সুযোগ করে দিচ্ছে।” সঙ্গে সংযোজন, “কংগ্রেসের ঐতিহ্যের পতাকা তো তৃণমূল কংগ্রেসের হাতে। এটাই সমুদ্র। পচা ডোবা আজ অপ্রাসঙ্গিক।”

      দিল্লিতে ধরা পড়েছে এক পাকিস্তানি সন্ত্রাসী, উদ্ধার একে-47 সহ প্রচুর গোলাবারুদ

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -