রাজনীতিভোটযুদ্ধরাজ্য

বেজে গেছে ২০২১ বিধানসভা নির্বাচনের দামামা, বাংলার মুখ্যমন্ত্রী মুখ নিয়ে বড়সড় ঘোষণা করল বিজেপি

The BJP made a big announcement with the face of the CM of Bengal

GNE NEWS DESK:২০২১ এর বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে।শাসক থেকে বিরোধী রাজ্যজুড়ে সবাই শুরু করেছে তাদের অভিনব প্রচার। কিন্তু মমতা বনাম রাজনৈতিক যুদ্ধটা যে কার তা এখনও ঠিক করে উঠতে পারেনি বিরোধী দুই শিবির বিজেপি, বা বামফ্রন্ট কংগ্রেস জোট।

বাংলায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এছাড়াও বিজেপিতে আছেন অপর মহারতি মুকুল রায় এরছাড়াও সাথে সম্প্রতি হাজির হয়েছেন বাংলা রাজনৈতিক ময়দানে অন্যতম পাকা খেলোয়াড় তথাগত রায়।যার রাজনৈতিক দূরদর্শিতা মুকুল রায়,দিলীপ ঘোষের থেকে কোন অংশে কম নয়।তাই বিজেপির মুখ্যমন্ত্রী মুখ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। কে হবে বাংলার বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী?

তবে এই প্রশ্নের খোলা খুলি ভাবে উত্তর দিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। রবিবার এ নিয়ে কৈলাস বিজয়বর্গীয়কে সংবাদ মাধ্যমের পক্ষ থেকে প্রশ্ন করা হলে তিনি জানান-বিধানসভায় ২০০ থেকে ২৩০ টি আসন জয় করাই এখন বিজেপির লক্ষ, এখনও পর্যন্ত মুখ্যমন্ত্রী মুখ হিসেবে বিজেপি কাউকেই তুলে ধরার পক্ষে নয়

যদিও বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় এই উত্তরে বিজেপির মধ্যে অন্তর্দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন উঠেছে।তাই দলের ভেতরে যাতে কোন অশান্তির আবহ তৈরি না হয় তার জন্য এমন কথা শোনা গেল বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় গলায়।

তবে বিজেপির রাজনৈতিক রণনিতীর অনুযায়ী অন্যান্য অধিকাংশ রাজ্যের বিধানসভা নির্বাচনে তারা কোন মুখ্যমন্ত্রী মুখ নিয়ে ভোট ময়দানে না নেমেই রাজ্য জয় করেছে। বাংলার ক্ষেত্রেও সেই একই পন্থা অবলম্বন করতে চলেছে বিজেপি বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

Tags: বিজেপি, BJP, কৈলাস বিজয়বর্গীয় ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close