মৃত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিহার জয়ে বিজেপির স্লোগান

BJP slogan for victory in Bihar with the late actor Sushant Singh Rajput

GNE NEWS DESK: অভিনেতার মৃত্যু এবং তা নিয়ে মানুষের আবেগকে কাজে লাগালো গেরুয়া শিবির। সুশান্তের সিং রাজপুতের(Sushant Singh Rajput) মৃত্যু রহস্যের তদন্তে মুম্বইয়ে সক্রিয় তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বিহারে(Bihar) তাই জায়গা দখলের জন্য স্লোগান উঠলো, না ভুলেঙ্গে না ভুলনে দেঙ্গে, সুবিচার দেকে রেহেঙ্গে।

সম্ভবত এই ডিসেম্বরে শুরু হতে চলেছে বিহারের বিধানসভা ভোট তার আগে নিজের জায়গাকে পাকাপোক্ত করে নিতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রচার শুরু করল বিজেপি(BJP) নেতারা সব সময় তদন্তে আছে তারা চায় যে সুশান্ত সিং এবং তার পরিবার সুবিচার পাক। সুশান্তের নামে পোস্টারে ছেয়ে গিয়েছে পটনা, মধুবনী, সমস্তিপুরের মতো শহর। ‘ছাপানো হযেছে সুশান্তের নামে মাস্কও, নবনির্মিত ফিল্মসিটি সুশান্তের নামাঙ্কিত করার প্রস্তাব দিয়ে নীতীশ কুমারকে(Nitish Kumar) চিঠি দিয়ে প্রস্তাব দিয়েছে বিজেপি ।

সুশান্ত সিং রাজপুতের বান্দার ফ্ল্যাট মুম্বাইয়ের হলেও সুশান্ত সিং এর জন্ম হয়েছিল কিন্তু বিহারেই। তাই তার মৃত্যু আত্মহত্যা নয় হত্যা এই ইস্যুতে বিহার হয়ে উঠেছিল সবথেকে বেশি সক্রিয়। নড়েচড়ে বসে ছিল নিতিশ কুমার প্রশাসন। বিশেষ করে সুশান্ত এর পরিবারের তরফ থেকে এফাইয়ার করা হলে এই বিক্ষোভ আরো জোরদার হয়।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এর দায়ভার পড়েছে সিবিআই এর উপরে। তখনই প্রশ্ন উঠেছিল বিহারের ভোটের জন্য কি তাহলে কেন্দ্র এই কৌশল হাতে নিলেন যাতে প্রয়াত অভিনেতা তদন্তের সুবিচারের আশায় মানুষ বিহার সরকারকে আরো বেশি করে ভোট দেয়? যদিও বিহার বিজেপির তরফ থেকে এই দাবি পুরোপুরি নাকচ করা হয়েছে। তারা জানিয়েছেন “জাস্টিস ফর সুশান্ত” ক্যাম্পেইন বহুদিন আগে থেকেই চলছে, প্রায় জুলাই মাস থেকে। এর আগে কোন তার জীবিত তারকাকে নিয়ে তার দ্বারা ভোটের প্রচার করা না হলেও কোন মৃত তারকার মৃত্যুরহস্য ঘিরে মানুষের আবেগকে আঘাত দিয়ে এরকম কোন কাজ এখনো বিজেপি করেনি।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel