“চামড়া ছাড়িয়ে ওই তেঁতুল গাছে টাঙ্গিয়ে দেবো”- বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা শঙ্কর গুছাইতের

Take off the skin and hang it on the tamarind tree

মেদিনীপুর: বিজেপি নেতা কর্মীদের মধ্যে বিতর্কিত মন্তব্য করার ট্রেডিশন অব্যাহত। এবার দিলীপ ঘোষ, সায়ন্তন বসুদের সাথে যুক্ত হল পশ্চিম মেদিনীপুর জেলার বিজেপি নেতা শঙ্কর গুছাইত। এদিন জেলার সভাপতি শমিত দাসের উপস্থিতিতেই বিতর্কিত মন্তব্য করে বসেন বিজেপি নেতা শঙ্কর গুছাইত। তিনি বলেন চামড়া ছাড়িয়ে ওই তেঁতুল গাছে টাঙ্গিয়ে দেবো।

সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের ভাদুতলায় বিজেপি বিক্ষোভ মিছিল করে। একাধিক দুর্নীতি এবং বিজেপি নেতা কর্মীদের মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার অভিযোগেই এই মিছিল বলে জানা গেছে।

তাদের অভিযোগ শাসক দলের নেতা কর্মীরা আম্ফানের টাকা, আবাস যোজনা এবং একশ দিনের কাজে দুর্নীতিতে যুক্ত। আর তাদের দুর্নীতির প্রতিবাদ করলেই বিজেপি নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা থেকে শুরু করে হুমকি ও মারধর করা হচ্ছে। তারেই প্রতিবাদে এদিন বালিজুড়ি থেকে ভাদুতলা পর্যন্ত মিছিল বিক্ষোভ মিছিল করে জেলা বিজেপি। এমনটাই জানা গেছে বিজেপি সূত্রে।

এদিন মিছিল থেকে বিজেপি নেতা শঙ্কর গুছাইত বলেন “তৃণমূল নেতারা সরকারি টাকা চুরি করছে, তার প্রতিবাদ করলেই পুলিশকে দিয়ে মিথ্যা মামলা করছে। এই ভাবে তৃণমূল বেশি দিন থাকতে পারবে না। পরিবর্তন শুধু সময়ের অপেক্ষা।” তার পরেই বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেতা শঙ্কর গুছাইত। চামড়া ছাড়িয়ে ওই তেঁতুল গাছে টাঙ্গিয়ে দেবো।

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel