রাজনীতিজেলা

মেদিনীপুর জেলা জুড়ে বেসরকারিকরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল তৃণমূলের

TMC protests against privatization across Medinipur district

মেদিনীপুর: রাজ্যের প্রতি কেন্দ্রীয়(Central) বঞ্চনার অভিযোগ তুলে পথে নামলো তৃণমূল। বেসরকারি করণের প্রতিবাদে জেলায় জেলায় বিক্ষোভ মিছিলও করছে তৃণমূল(TMC) কংগ্রেসের দল। আজ তার কর্মসূচি প্রক্রিয়া সম্পন্ন হলো গোটা রাজ্যে। রবিবার বিকেলে কেশিয়ারি ব্লকে খালিপাড়া এলাকায় বেসরকারি করণের প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। আর সেইমতো বাঘাসতি ৫ নং অঞ্চলের খড়িপাড়া থেকে দ্বীপা বাসস্ট্যান্ড পর্যন্ত এসে মিছিলটি শেষ হয়।

আবার এদিন মিছিলের মাঝে সভারও আয়োজন করা হয়। সম্প্রতি এক তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ ওঠে বিজেপির কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে। আর সেই প্রতিবাদের সুরও আজ মিছিলে ভেসে আসে। ব্লকের বুথ ও অঞ্চলের কর্মীরাও এদিন মিছিলে অংশগ্রহণ করে। তবে এই মিছিলটি আগামী নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা যায়। এদিন এই মিছিলে অংশ নিয়েছেন, কেশিয়ারি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অশোক রাউৎ, পবিত্র পীঠ, কল্পনা পীঠ, ফটিকরঞ্জন পাহাড়ী প্রমুখ।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel